English Version

অক্ষয় এবার সত্যিকারের রক্ষকের ভূমিকায়

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিডিটুডেস ডেস্ক: দুর্ঘটনার হাত থেকে রক্ষা করে স্টান্টম্যানকে হাসপাতালে ভর্তি করলেন অক্ষয় কুমার। গুড নিউজের গান চন্ডিগড় মে মুক্তির আগে রিহার্সালের সময় ১০-১২ ফুট উপর থেকে পড়ে যান ওই সিনেমার স্টান্টম্যান। সঙ্গে সঙ্গে ওই ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করে দেন অক্ষয়।

জানা যাচ্ছে, গুড নিউজের নতুন গান চন্ডিগড় মে মুক্তির আগে রিহার্সালের সময় হঠাত করেই ১০-১২ ফুট উপর থেকে পড়ে যান স্টান্টম্যান। দুর্ঘটনার সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার এয়ার অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করেন অক্ষয়। এরপর তাকে ওই এয়ার অ্যাম্বুলেন্সে করেই মুম্বাইতে নিয়ে এসে ভর্তি করা হয় হাসপাতালে। প্রাথমিক চিকিৎসার পর ওই ব্যক্তিকে বেশ কয়েকদিন বিশ্রাম নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

রিপোর্টে প্রকাশ, স্টান্টম্যানের চিকিৎসার সময় মুম্বাইতে হাজির হতে পারেননি অক্ষয় কুমার। শুটিঙয়ের জন্য হায়দরাবাদেই রয়েছেন তিনি। কিন্তু নিজামের শহরে থেকেই ওই ব্যক্তির চিকিৎসা সংক্রান্ত সমস্ত খোঁজ নিয়ে, উপযুক্ত ব্যবস্থা অক্ষয় করে দিচ্ছেন বলে খবর। অক্ষয়ের পাশাপাশি করণ জোহরও ওই ব্যক্তির খোঁজ নিয়ে চিকিৎসা করাচ্ছেন বলে জানা যাচ্ছে।

গুড নিউজের প্রমোশনের পাশাপাশি বর্তমানে বচ্চন পান্ডের শুটিঙয়ে ব্যস্ত অক্ষয় কুমার। এই সিনেমায় অক্ষয়ের সঙ্গে কৃতি শ্যানন স্ক্রিন শেয়ার করবেন বলেই জানা যাচ্ছে। এদিকে গুড নিউজের শুটিঙয়ের মুহূর্তগুলি খুব ভাল কেটেছে বলে সম্প্রতি জানান অক্ষয়। তিনি বলেন, করিনার সঙ্গে শুটিং করা সব সময় বেশ মজাদার। বেবোর সঙ্গে শুটিং করা মানে কাজ নয় মনে হয় পিকনিক করছেন। করিনার প্রশংসায় সম্প্রতি এভাবেই মুখ খোলেন অক্ষয়। বিডিটুডেস/এএনবি/ ৩০ নভেম্বর, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

4 × 1 =