English Version

অজ্ঞাত রোগে একই পরিবারের ২ জনের মৃত্যু, অসুস্থ-৩

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

গৌতম চন্দ্র বর্মন, ঠাকুরগাঁও: অজ্ঞাত রোগে একই পরিবারের ২ জনের মৃত্যু হয়েছে। অসুস্থ হয়ে ওই পরিবারের আরও ৩ জন ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এ ঘটনাটি ঘটেছে ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার সনগাঁও গ্রামের। এতে এলাকাজুড়ে শুরু হয়েছে আতঙ্ক। এ ঘটনার পর স্বাস্থ্য বিভাগের একটি প্রতিনিধি দল ওই গ্রাম পরিদর্শন করেছেন এবং আশপাশের লোকজনকে সাবধানতা অবলম্বনের পরামর্শ দিয়েছেন।

জানা যায়, বালিয়াডাঙ্গী উপজেলার সনগাঁও গ্রামের হাফিজুল ইসলামের স্ত্রী মিনা বেগম (৩৫) ২১ ফেব্রুয়ারী শুক্রবার রাতে হঠাৎ অসুস্থ হয়ে মারা যান। পরদিনই শনিবার রাতে বড়ভাই হাজিরুলের স্ত্রী পশিনা বেগম অসুস্থবোধ করলে স্বজনরা বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফেরার পর রবিবার ভোরে তার মৃত্যু হয়। এ ঘটনার পর ওই পরিবারের আরও ৩ জন অসুস্থ হয়ে পড়লে তাদের ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। তবে চিকিৎসক বলছেন তাদের নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, হঠাৎ করে অসুস্থ হয়ে পড়ে মিনা বেগম। চিকিৎসা নেওয়ার আগেই তিনি মারা যান। পরদিন আবার হঠাৎ অসুস্থ হয়ে পড়ে পশিনা বেগম। তার চিকিৎসা শেষে বাড়ি ফেরার পর তিনিও মারা যান। হঠাৎ কিছু বুঝে ওঠার আগেই নিহত মিনা বেগমের মেয়ে তানজিনা আক্তার, নিহত পশিনা বেগমের শাশুড়ি হাজেরা খাতুন ও আলেয়া আক্তার অসুস্থ হয়ে পড়ে। পরে তাদের রবিবার দুপুরে আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে স্বজনরা।

এ ঘটনার পর ঠাকুরগাঁও সিভিল সার্জন ডা. মো. মাহফুজার রহমান সরকার স্বাস্থ্য বিভাগের প্রতিনিধি দল নিয়ে ওই গ্রাম পরিদর্শন করেন। কী কারণে তারা মারা গেল এখনো নিশ্চিত হওয়া যায়নি। আর যারা অসুস্থ হয়ে ভর্তি আছে তারা বর্তমানে ভালো আছেন বলে জানান তিনি। বিডিটুডেস/এএনবি/ ২৪ ফেব্রুয়ারি, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

4 × 1 =