English Version

অধিকার আদায়ে আপনি কারো সহযোগিতা পেতে পারেন

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিডিটুডেস ডেস্ক: মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): আপনার মনের আশা পূরণ হতে পারে। আপনার জন্য বর্তমান সময় মোটামুটি ভালো যেতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। কোনো বিষয়ে নিশ্চিত না হয়ে আর্থিক লেনদেন করা কিংবা কাউকে কথা দেওয়া ঠিক হবে না। বিশেষ কোনো রংয়ের প্রতি আকর্ষণবোধ করতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): আপনার কোনো কাজের স্বীকৃতি পেতে পারেন। কারও কারও হাসপাতাল কিংবা ক্লিনিকে যাওয়ার প্রয়োজন হতে পারে। অপ্রত্যাশিত কারণে খরচ বাড়তে পারে। হাতে টাকা পয়সা আসতে পারে। যোগাযোগমূলক কাজে তর্ক/ঝামেলা এড়িয়ে চলুন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): রাগ নিয়ন্ত্রণে রেখে যে কোনো পরিস্থিতি মোকাবেলার চেষ্টা করুন। আপনার অধিকার আদায়ে প্রভাবশালী কারও সহযোগিতা পেতে পারেন। যোগ্যতা অনুযায়ী কারও কারও বেতন কিংবা ভাতা বৃদ্ধি পেতে পারে। ব্যয় বাড়তে পারে। যে কোনো ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলুন।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): আয় উপার্জন ভালো কোনো সুযোগ আপনার দুয়ারে কড়া নাড়তে পারে। কর্মস্থলে আপনার সহকর্মী কিংবা পদস্থদের সঙ্গে এমন কিছু করা ঠিক হবে না যাতে তারা আপনার প্রতিকূলে কিছু করার সুযোগ পায়। নিজের শরীর স্বাস্থ্যের ব্যাপারে বাড়তি সচেতনতার প্রয়োজন হবে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) : ধর্মীয় কাজে ব্যস্ততা বাড়তে পারে। সব জায়গায় আপনার ক্ষমতা কিংবা প্রভাব দেখাতে যাবেন না। কখনও কখনও তা নিজের ক্ষতির কারণ হতে পারে। দূরে কোথাও ভ্রমণ হতে পারে। দীর্ঘমেয়াদে সাফল্য পেতে গুণী ও সফল মানুষদেরকে অনুসরণ করুন। ভ্রমণ হতে পারে। তীর্থযাত্রা হতে পারে।

স্বাস্থ্যের খবর জানুন

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): কান কথায় প্রভাবিত হয়ে এমন কিছু করা ঠিক হবে না যা আপনার ও আপনার পরিবারের জন্য ঝুঁকির কারণ হতে পারে। স্বার্থবাজ ও সুবিধাবাদী লোক থেকে দূরে থাকুন। কোনো খবরে শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা রয়েছে। দূরে কোথাও ভ্রমণ হতে পারে। ধর্মীয় কাজে ব্যস্ততা বাড়তে পারে। আধ্যাত্নিক গুরুর সান্নিধ্য পেতে পারেন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : শরীর ও মন ভালো যেতে পারে। ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। কোনো ব্যক্তি বা প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিভিত্তিক কোনো কাজে সম্পৃক্ত হতে পারেন। শরীর স্বাস্থ্যের বিষয়ে আরও যত্নশীল হওয়ার প্রয়োজন আছে। যারা ধূমপান করেন কিংবা পানশালায় যাওয়ার অভ্যাস আছে তাদের বাড়তি সচেতনতার প্রয়োজন আছে। আইনগত বিষয়ে বাড়তি সচেতনতার প্রয়োজন হতে পারে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : কারও সঙ্গে ভুল বোঝাবুঝির আশঙ্কা রয়েছে। বিবাহযোগ্য কারও কারও বিয়ের আলোচনা হতে পারে। অংশীদারিত্বের ভিত্তিতে কোনো কাজে সম্পৃক্ত হতে পারেন। বিয়ে কিংবা কোনো সামাজিক কাজে অংশগ্রহণ করতে পারেন। দূরে কোথাও ভ্রমণ হতে পারে। ধর্মীয় কাজে ব্যস্ততা বাড়তে পারে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): প্রেমের সম্পর্ক ভালো যেতে পারে। মনের মানুষের সঙ্গে দেখা হতে পারে। সন্তানের বিষয়ে গুরুত্বপূর্ণ কোনো সিদ্ধান্ত নেওয়ার প্রয়োজন হতে পারে। আপনার মনের ভেতরকার কথা প্রকাশের জন্য সময়টি উপযুক্ত হতে পারে। ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। সাধ্যের অতিরিক্ত কোনো বিষয়ে ঝুঁকি নেওয়া ঠিক হবে না।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): গৃহে কোনো শুভ অনুষ্ঠানের আয়োজন হতে পারে। আত্নীয়স্বজনের সঙ্গে যোগাযোগ হতে পারে। গৃহে অতিথি আসতে পারে। সন্তানের সাফল্যে আনন্দ পাবেন। কাছে কিংবা দূরে ভ্রমণ হতে পারে। কেনাকাটায় ব্যস্ততা বাড়তে পারে। বিবাহিতদের দাম্পত্য সম্পর্কের ক্ষেত্রে সহনশীল হতে হবে। অন্যথায় ঝামেলা বাড়তে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): স্বল্প দূরত্বে ভ্রমণ হতে পারে। শারীরিক কোনো সমস্যাকে অবহেলা করা ঠিক হবে না। কেউ কেউ সাময়িক অসুস্থতায় ভুগতে পারেন। প্রয়োজনে অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিলে ভালো করবেন। কারও সঙ্গে তর্কে জড়ানো ঠিক হবে না। যে কোনো পরিস্থিতি ঠাণ্ডা মাথায় নিয়ন্ত্রণের চেষ্টা করুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): সু্ন্দর ব্যবহারের মাধ্যমে অন্যের মন জয় করতে সক্ষম হবেন। কাছে কিংবা দূরে কোথাও ভ্রমণ হতে পারে। ধর্মীয় কাজে ব্যস্ততা বাড়তে পারে। আপনার মনের আশা পূরণ হতে পারে। প্রেমের সম্পর্কে এমন কিছু করা ঠিক হবে না যার জন্যে পরে সমস্যায় পড়তে হতে পারে। শিক্ষার্থীদের পড়াশোনায় ব্যস্ততা বাড়তে পারে। বিডিটুডেস/এএনবি/ ১৭ সেপ্টেম্বর, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

4 × 1 =