English Version

অনুর্ধ ১৪ নারী ফুটবল টিম আঞ্চলিক পর্যায়ে খাগড়াছড়ি চ্যাম্পিয়ন

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

চাইথোয়াই মারমা, খাগড়াছড়ি: খাগড়াছড়ি পার্বত্য জেলার অনুর্ধ ১৪ নারী ফুটবল টিম আঞ্চলিক পর্যায়ে কুমিল্লাকে ৭-০, লক্ষিপুরকে ৬-০ ও ব্রাহ্মণবাড়িয়াকে ২-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করেছে।

খেলোয়ারদের সম্মানে মংগলবার (১০ নভেম্বর) খাগড়াছড়ি ক্রীড়া সংস্থা ও জেলা প্রশাসনের পক্ষ থেকে নৈশভোজের আয়োজন করা হয়। ২২ জন খেলোয়াড়-কর্মচারীকে আর্থিক অনুদান প্রদান করা হয়। টিমের ম্যানেজার তুহিন কুমার দেসহ সরকারী কর্মকর্তারা উপস্থিত ছিলেন। আগামী ২০শে নভেম্বর থেকে ঢাকায় শুরু হওয়া জাতীয় পর্যায়ে তারা ভাল করে খেলবে- এই কামনা করেন খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস।

খাগড়াছড়ি রিপোটার্স ইউনিটির সভাপতি চাইথোয়াই মারমা বলেন, জাতীয় এবং আন্তজাতিক পর্যায়ে জেলা ক্রিড়া সংস্থার কর্মকর্তাদের অবদান রয়েছে। তাদের সহযোগীতায় আমাদের জেলার প্রতিভাবান ফুটবল প্রেমিলারা আজ পিছিয়ে নেই।

এগিয়ে যাবে তাদের অগ্রযাত্রা এ কামনা করেন সচেতন মহলরা। বাংলাদেশ ক্রিড়া শিক্ষা প্রতিষ্ঠানের আদলে জেলাতে প্রাতিষ্ঠানিক ক্রিড়া স্কুল এন্ড কলেজ প্রতিষ্ঠিত করার আহবান জানান সংশ্লিষ্টদের। বিডিটুডেস/এএনবি/ ১০ নভেম্বর, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

two × 2 =