English Version

অনেকদিন পর শান্তিতে কোনও কাজ শেষ করলাম- অমিতাভ বচ্চন

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিডিটুডেস ডেস্ক: সুজিত সরকার আর বলিউড শাহেনশাহর মধ্যে সম্পর্ক যে বেশ মধুর একথা প্রায় সকলেই জানেন। জুটি বেঁধে যেরকম শর্টফিল্ম করেছেন, তেমনই পিংক, পিকু রয়েছে তাঁদের ঝুলিতে। সুজিত সরকার আর বলিউড শাহেনশাহর মধ্যে সম্পর্ক যে বেশ মধুর একথা প্রায় সকলেই জানেন। সদ্য সুজিতের পরিচালনায় গুলাবো অ্যান্ড সিতাবোর কাজ শেষ করলেন অমিতাভ বচ্চন।

শ্যুটিং শেষ হওয়ার পর বচ্চন তাঁর নিজস্ব ব্লগে লেখেন ভারতীয় সিনেমার অন্যতম দূরদ্রষ্টা সুজিত সরকার। তিনি আরও যোগ করেন,’ ৪৫ দিনেরও বেশি আমরা একসঙ্গে থাকলাম। কাজ করলাম। টিমের প্রত্যেকে খুব ভালো কাজ করেছে। এছাড়াও সিনিয়রকে সম্মান করার মতো পরম্পরা এরা এখনও বজায় রেখে চলেছে।

হেলথ টিপস পেতে সাবস্ক্রাইব করুন

পরিচালক নিজেও কখনও সেটে অতিরিক্ত উত্তেজনা দেখাননি। অনেকদিন পর শান্তিতে কোনও কাজ শেষ করলাম। আবার সুজিতের সঙ্গে কাজ করব এই অপেক্ষায় রইলাম’। সুজিত সরকারের সঙ্গে বহু বিজ্ঞাপনেও কাজ করেছেন তিনি। তাই পরিচালক ঠিক কি চাইছেন সহজেই বুঝতে পারেন তিনি। কিছুদিনের মধ্যেই ফিরছে কেবিসি। আবারও হট সিটে থাকবেন অমিতাভ। উত্তরপ্রদেশের রূপকথা আর দুই বোনের পুতুল নাচের গল্প নিয়েই তৈরি হচ্ছে গুলাবো সিতাবো। ২৪ এপ্রিল ২০২০ মুক্তি পাবে এই সিনেমা। এই সিনেমায় শাহেনশাহ ছাড়াও রয়েছেন আয়ুষ্মান খুরানা। বিডিটুডেস/আরএ/২৯ জুলাই, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

20 − 15 =