English Version

অভিনন্দন জানিয়েছেন সাকিব

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিডিটুডেস ডেস্ক: অলরাউন্ডার সাকিব আল হাসান ছাড়াই ভারতের বিপক্ষে টি-টোয়েন্টির সংক্ষিপ্ত ফরম্যাটে প্রথম জয় পেয়েছে বাংলাদেশ। দিল্লিতে ৭ উইকেটের এই ঐতিহাসিক জয়ে মুশফিকুর রহিমদের অভিনন্দন জানিয়েছেন সাকিব আল হাসান। রোববার রাত ১১টা ২৫ মিনিটে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক স্ট্যাটাসে সতীর্থদের এ অভিনন্দন জানান তিনি।

উল্লেখ্য, জুয়াড়ির প্রস্তাব গোপন করায় সাকিব আল হাসানকে সব ধরনের ক্রিকেটে দুই বছর নিষিদ্ধ করেছে আইসিসি। অবশ্য তিনি দায় স্বীকার করে নেয়ায় এক বছর নিষেধাজ্ঞা স্থগিত রাখা হয়েছে। এক বছর ধরে মাঠের বাইরে থাকবেন বাংলাদেশের শীর্ষ অলরাউন্ডার সাকিব আল হাসান। ফলে ভারতের বিপক্ষে খেলতে পারছেন না এ অলরাউন্ডার। তাই অভিনন্দন জানিয়ে সতীর্থসহ বাংলাদেশের আনন্দে অংশগ্রহণ করতে হয়েছে তাকে।

ফেসবুক স্ট্যাটাসে সাকিব লিখেছেন, ‘চাপের মুখে দুর্দান্ত টিম পারফরম্যান্স! অভিনন্দন বাংলাদেশ! তোমরা এই জয়ের মাধ্যমে দেশকে এনে দিয়েছ একটি গৌরবময় মুহূর্ত।’ রোববার দিল্লির অরুন জেটলি স্টেডিয়ামে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন বাংলাদেশ দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। প্রথমে ব্যাট করতে নেমে শফিউল ইসলামের গতি আর তরুণ লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লবের বলে বিভ্রান্ত হয়ে ৬ উইকেটে ১৪৮ রান সংগ্রহ করে ভারত।

টার্গেট তাড়া করতে নেমে নির্ধারিত ওভারের তিন বল হাতে রেখে ৭ উইকেটের জয় পায় বাংলাদেশ। দলের জয়ে দুর্দান্ত ব্যাটিং করেন মুশফিকুর রহিম। তার ৪৩ বলের অপরাজিত ৬০ রানের দায়িত্বশীল ইনিংসে ভর করে জয়ের বন্দরে পৌঁছে যায় বাংলাদেশ। এই জয়ে তিন ম্যাচের সিরিজে ১-০তে এগিয়ে গেল টাইগাররা। বিডিটুডেস/এএনবি/ ০৪ নভেম্বর, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

three × 4 =