English Version

অভিনব পন্থায় মেয়াদোত্তীর্ণ কীটনাশক বিক্রি, ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

মহিনুল ইসলাম সুজন, নীলফামারী: নীলফামারীর ডিমলায় মেয়াদোত্তীর্ণ কীটনাশক বিক্রি করার অপরাধে এক ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালতের বিচারক।

বুধবার (২ সেপ্টেম্বর) দুপুরে ডিমলা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট মীর মোঃ আল কামাহ তমাল অভিযান চালিয়ে মেসার্স মেহেদি ট্রেডার্স এর সত্ত্বাধিকারী মেহেদি হাসানকে ৫০ হাজার টাকা জরিমানা ও দোকানে রক্ষিত মেয়াদোত্তীর্ণ প্রায় ৩ লাখ টাকার ছত্রাকনাশক ধ্বংস করেন।

এর আগে মঙ্গলবার (১ সেপ্টেম্বর) রাতে উপজেলার বালাপাড়া ইউনিয়নের ডাঙ্গারহাট বাজারের মেসার্স মেহেদি ট্রেডার্সের সত্ত্বাধিকারী ছাতনাই বালাপাড়া গ্রামের ফজলুল হকের ছেলে (কীটনাশক ব্যবসায়ী) মেহেদি হাসান তার দোকানে থাকা মেয়াদোত্তীর্ণ ছত্রাকনাশক ঔষধের প্যাকেটের গায়ে নিজেই ২০২২ সাল পর্যন্ত মেয়াদের লোগো লাগিয়ে গ্রাহকদের নিকট বিক্রি করে প্রতারণা করে আসবার সংবাদের ভিত্তিতে ডিমলা উপজেলা কৃষি কর্মকর্তা সেকেন্দার আলী সেখানে যান।

এ সময় তিনি সেখানে ৩০০ প্যাকেট সিটি বায়ার ইন্দোনেশিয়া প্রস্তুতকারক কোম্পানি বাংলাদেশের পরিবেশক বায়ার ক্রপসায়েন্স লিমিটেডের ইনফিনিটো প্রো ৭২.৭ ডব্লিউ পি নামীয় মেয়াদোউত্তীর্ণ ছত্রাক নাশক পাউডার জব্দ করে প্রতিষ্ঠানটিতে তালা লাগিয়ে দেন। বিডিটুডেস/এএনবি/ ০৩ সেপ্টেম্বর, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

1 + five =