English Version

অভিমানে ক্রিকেটকে বিদায় জানাল রায়ুডু

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিডিটুডেস ডেস্ক: ভারতীয় বোর্ডকে নিজের সিদ্ধান্তের কথা জানিয়ে দিয়েছেন রায়ুডু। বিশ্বকাপের মধ্যে শিখর ধাওয়ান এবং শংকর চোটের জন্য দেশে ফিরে আসতে বাধ্য হওয়ার পরেও অম্বাতির রায়ুডুর কথা ভাবেননি বোর্ড কর্তারা। ধাওয়ানের বদলি হিসেবে ঋষভ পন্ত এবং মায়াংক আগরওয়ালকে ইংল্যান্ড পাঠানো হয়। বিশ্বকাপে ডাক না পাওয়ার অভিমানে ক্রিকেটকেই চিরবিদায় জানালেন ব্যাটসম্যান অম্বাতি রায়ুডু।

বিশ্বকাপে ভারতের ১৫ জনের স্কোয়াডে রায়ুডুকে বাইরে রাখে বিসিসিআই। সেই অভিমানেই বুধবার সব ধরনের ক্রিকেট থেকে অবসর নেওয়ার কথা ঘোষণা করলেন তিনি। ভারতীয় বোর্ডকে নিজের সিদ্ধান্তের কথা জানিয়ে দিয়েছেন রায়ুডু। বিশ্বকাপের মধ্যে শিখর ধাওয়ান এবং শংকর চোটের জন্য দেশে ফিরে আসতে বাধ্য হওয়ার পরেও অম্বাতির রায়ুডুর কথা ভাবেননি বোর্ড কর্তারা।

ধাওয়ানের বদলি হিসেবে ঋষভ পন্ত এবং মায়াংক আগরওয়ালকে ইংল্যান্ড পাঠানো হয়। এরপরই ক্রিকেট থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়ে নিলেন রায়ু়ডু। রায়ুডুর বিশ্বকাপে ১৫ জনের দলে সুযোগ না পাওয়া অনেক প্রশ্নের জন্ম দেয়। অম্বাতি রায়ুডুকে বিশ্বকাপে ভারতীয় ব্যাটিং অর্ডারের চার নম্বর জায়গাটার জন্যই তৈরি করা হচ্ছে বলে মনে করেছিলেন অনেকে। বিশেষ করে নিউ জিল্যান্ড সফরে তাঁর ১১৩ বলে ৯০ রানের ইনিংসের পরে অনেকেই মনে করেছিলেন যে বিশ্বকাপ দলে তাঁর জায়গা পাকা হয়ে গেল। দেশের হয়ে ১৫টি একদিনের আন্তর্জাতিক এবং ৬টি টি২০ ম্যাচ খেলেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

18 + nine =