English Version

আক্কেলপুরে আবারো মোটর সাইকেল ছিনতাই

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

মওদুদ আহম্মেদ, আক্কেলপুর (জয়পুরহাট): জয়পুরহাটের আক্কেলপুরে এক সপ্তাহের ব্যবধানে পথ রোধ করে আলম হোসেন (৩৫) নামের এক ব্যবসায়ীকে মারপিট করে মোটর সাইকেলসহ তার কাছে থাকা নগদ ৫০ হাজার টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

জানা গেছে, আক্কেলপুর কলেজ বাজারের কাঁচা মাল ব্যবসায়ী আলম হোসেন (৩৫) বুধবার রাত অনুমান ৯ টার সময় তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে, তিনি আক্কেলপুর-জামালগঞ্জ সড়ক হয়ে আওয়ালগাড়ী গ্রামে তার শশুর বাড়িতে যাবার উদ্দেশ্যে রওনা করেন। পথেই পৌর এলাকার ২নং ওয়ার্ডের পূর্ব রাজকান্দা মৌজার বেইস মিতালী এনজিওর অদূরে পৌঁছলে এক দল দুর্বৃত্ত রশি দিয়ে তার গতিরোধ করে মুখে আঠালো টেপ লাগিয়ে দেশিয় অস্ত্র দিয়ে মারপিট করে গুরুতর জখম করে।

আহতাবস্থায় তার হাত, পা বেঁধে ক্ষেতের মধ্যে ফেলে রেখে নিবিঘ্নে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পড়ে ওই ব্যবসায়ীর কাছে থাকা নগদ ৫০ হাজার টাকা, মোবাইল ফোন, রেজিঃ বিহীন নতুন ডিস্কোভার কাল/লাল রংয়ের ১১০ সিসি মটর সাইকেল ছিনতাই করে।

স্থানীয় লোকজন ও পথচারীরা রাস্তার পার্শ্বের একটি কচু ক্ষেতে গোঙ্গানীয় আওয়াজ পেয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে আহত ব্যবসায়ীর খোঁজ খবর নিয়েছি। দ্রুত আপরাধীদের আইনের আওতায় আনা হবে।

উল্লেখ্য, গত ৩০ জুলাই রাত পৌনে নয়টার দিকে আক্কেলপুর-জয়পুরহাট কেসের মোড়ে জয়যাত্রা টেলিভিশনের জেলা প্রতিনিধি সুলতান মাহমুদের Keeway RKS Sport ১৫০ সিসি, ব্লু-কালার- একটি মটরসাইকেল ছিনতাই হয়। বিডিটুডেস/এএনবি/ ০৬ আগস্ট, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

4 × 2 =