English Version

আত্রাইয়ে অগ্নিকাণ্ডে পুড়ে মারা গেছে ৫ গরু, আহত-৪

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাজী আনিছুর রহমান, রানীনগর (নওগাঁ): নওগাঁর আত্রাইয়ে এক কৃষকের অগ্নিকাণ্ডে পুড়ে ৫টি গরু মারা গেছে। এই সময় ওই গোয়ালে থাকা আরো ৪টি গরু আগুনে ঝলসে আহত হয়েছে। শুক্রবার ভোরে উপজেলার পাঁচুপুর ইউনিয়নের থাঐপাড়া গ্রামের এ ঘটনা ঘটে।

গরুর মালিক থাঐপাড়া গ্রামের আব্দুস সামাদ মন্ডলের ছেলে তুফান মন্ডল জানান, বৃহস্পতিবার ১০ টার দিকে গরুর খাবার দিয়ে নিজের ঘরে যান। এরপর তারা ঘুমিয়ে পড়েন। ভোর সাড়ে ৪টার দিকে তার ভাতিজা ঘরের বাইরে বের হলে গোয়াল ঘরে আগুন দেখতে পেয়ে তাকে ডাকাডাকি শুরু করে।

ভাতিজার ডাক শুনে বাইরে বের হয়ে চিৎকার শুরু করলে স্থানীয়রা এগিয়ে আছে এবং আগুন নেভানোর চেষ্টা করতে থাকে। খবর পেয়ে আত্রাই ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পোঁছে। স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে ৫টি গরু অগ্নিকাণ্ডে পুড়ে মারা যায়। গোয়ালে থাকা আরো ৪টি গরু আগুনে ঝলছে আহত হয় । এতে ৮ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে তিনি জানান।

আত্রাই ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নিতাই চন্দ্র ঘোষ জানান, গোয়াল ঘরের মধ্যে জ্বলন্ত মষার কয়েল অথবা বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত বলে তারা ধারণা করছেন। বিডিটুডেস/এএনবি/ ০৪ এপ্রিল, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

four − one =