English Version

“আন্তর্জাতিক ফ্যাষ্টিভেল নৃত্য উৎসব-২০১৯“নওগাঁর  সেলিম মাতিয়ে আসলেন ভারতের হাজারো দর্শককে

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

জি,এম মিঠন, নওগাঁ: নওগাঁর তরুন নৃত্য শিল্পী শহিদুল ইসলাম সেলিম বাংলাদেশে ছাড়িয়ে এবার আন্তর্জাতিক ফ্যাষ্টিভেল নৃত্য উৎসব-২০১৯ এ নৃত্য পরিবেশন করে হাজারো দর্শককে মাতিয়ে, নিয়ে আসলেন পুরস্কার। নওগাঁর শহরের কালীতলা মহল্লার আব্দুস সাত্তার এর ছেলে শহিদুল ইসলাম সেলিম “নওগাঁর নৃত্যাঞ্জলি একাডেমি“র পরিচালক ও বাংলাদেশ টেলিভিশনের একজন নিয়মিত নৃত্য শিল্পী। ইতি মধ্যেই এ তরুন নৃত্য শিল্পী শহিদুল ইসলাম সেলিম “বাংলাদেশ টেলিভিশন“ এর পাশাপাশি দেশের বিভিন্ন জেলার অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করে একাধীকবার পুরস্কার পেয়েছেন।

কিন্তু এবার বাংলাদেশ ছাড়িয়ে “আন্তর্জাতিক ফ্যাষ্টিভেল নৃত্য উৎসব-২০১৯“ ভারতের কলকাতা শহরের “আই সিসি আর সত্যজিৎ রায় হল রুমে“ অনুষ্ঠিত নৃত্য অনুষ্ঠানে বাংলাদেশের পতাকা সহ “বাংলাদেশের ফোক নৃত্য“ পরিবেশন করেন। ৩০ মে অনুষ্ঠিত শহিদুল ইসলাম সেলিম এর “বাংলাদেশের ফোক নৃত্য“পরিবেশন করা দেখে হাজারো দর্শক মুগ্ধ হয়ে মেতে ওঠেন। ভারতের কলকাতায় “আই সিসি আর সত্যজিৎ রায় হল রুমে“ অনুষ্ঠিত “আন্তর্জাতিক ফ্যাষ্টিভেল নৃত্য উৎসব-২০১৯“ পরিচালনা করেন, ভারতের কলকাতার “কর্থক নৃত্য শিল্পী গোষ্টী“র সুনামধন্য শিল্পী সোমা ঘোষ।

হেলথ টিপস পেতে সাবস্ক্রাইব করুন

নৃত্য ( নাচ ) শিক্ষার গুরুজন লিখন রায়, নাদিয়া আহম্মেদ, ইভান, সাহরিয়ার সোহাগ ও আশিকুজ্জামান রিপন এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে নৃত্য শিল্পী শহিদুল ইসলাম সেলিম বলেন, আমি সত্যিই খুব আনন্দিত হয়েছি। কারন, ভারতের কলকাতা শহরের হাজারো লোকজন আমার নৃত্য দেখে উল্লাস প্রকাশ করেছেন, আর আমি নিজেও আমাদের জাতীয় পতাকা হাতে নিয়ে ভারতের কলকাতায় অনুষ্ঠিত “আন্তর্জাতিক ফ্যাষ্টিভেল নৃত্য উৎসব-২০১৯“এ নৃত্য পরিবেশন করতে পেরে খুবই আনন্দ পেয়েছি। উল্লেখ্য- কলকাতায় “আই সিসি আর সত্যজিৎ রায় হল রুমে“ অনুষ্ঠিত “আন্তর্জাতিক ফ্যাষ্টিভেল নৃত্য উৎসব-২০১৯“ অনুষ্ঠানে ভারতের চেন্নাই, বেঙ্গালোর, হায়দারাবাদ ও মুম্বাই সহ মোট ১৫ টি স্থান থেকে শিল্পীরা অংশ গ্রহন করেন। বিডিটুডেস/আরএ/০২ জুন, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

fifteen − 2 =