English Version

আর্থিক প্রতারণার অভিযোগ ঋত্বিকের বিরুদ্ধে

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিডিটুডেস ডেস্ক: জালিয়াতির অভিযোগ উঠল ঋত্বিক রোশনের বিরুদ্ধে। দিদি সুনয়নাকে ঘিরে পারিবারিক ঝামেলা মিটতে না মিটতেই আবার একটা ঝামেলায় জড়িয়ে পড়লেন তিনি। তাঁর বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগে এনেছেন শশীকান্ত নামে হায়দরাবাদের কাল্ট ফিটনেস জিমের এক গ্রাহক।  অভিযোগ, কাল্ট ফিটনেস জিমের ব্র্যান্ড অ্যাম্বাসাডর তিনি। গোটা দেশ জুড়েই এই ফিটনেস সেন্টারের শাখা রয়েছে। গত বছর নানারকম বুকিং অফার দিয়েছিল কাল্ট ফিটনেস জিম সেন্টার।

সেই ফাঁদেই পা দিয়ে এককালীন ১৭,৪৯০ টাকা বিনিময়ে ওই সেন্টারে বুকিং করেছিলেন শশীকান্ত। কটা ফাঁকা স্লট রয়েছে, তা না জেনেই বহু লোকের বুকিং করিয়েছিল জিম কর্তৃপক্ষ। কিন্তু শশীকান্ত–সহ আরও বহু গ্রাহক আজ পর্যন্ত কোনও সেশনের জন্য ডাক পায়নি।

হেলথ টিপস পেতে সাবস্ক্রাইব করুন

কেপিএইচবি কলোনি থানায় ঋত্বিক রোশন ও কাল্ট ফিটনেস জিমের তিন আধিকারিকের বিরুদ্ধে টাকা নয়ছয়ের অভিযোগ এনে শশীকান্ত নামে ওই জিম গ্রাহক জানিয়েছেন, ‘‌ঋত্বিকের নাম ভাঙিয়ে ওই ফিটনেস সেন্টার দিনের পর দিন মানুষের থেকে টাকা নিয়ে প্রতারণা করে গিয়েছে। ঋত্বিক যেহেতু ব্র্যান্ড অ্যাম্বাসাডর, তাই তাকেই এই ঘটনার দায়িত্ব নিতে হবে।’‌‌‌ বিডিটুডেস/আরএ/০৫ জুলাই, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

seven − 5 =