English Version

আ’লীগ মনোনয়ন প্রত্যাশী সিরাজুল হক আলমগীরের নির্বাচনী মতবিনিময়

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

জুয়েল হিমু, টাঙ্গাইল: আসন্ন টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী শহর আওয়ামী লীগের সভাপতি সিরাজুল হক আলমগীরের নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় টাঙ্গাইল পৌর এলাকার ১৫নং ওয়ার্ডের জনসাধারণ এ নির্বাচনী মতবিনিময় সভার আয়োজন করে।

এতে সভাপতিত্ব করেন ১৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদ। এসময় বক্তব্য রাখেন কৃষক লীগের সভাপতি মুক্তিযোদ্ধা জহিরুল ইসলাম মাস্টার, সাবেক কাউন্সিলর সহিদুর রহমান খান বাবুল সিদ্দিকীসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা। অনুষ্ঠানটি পরিচালনা করেন সচেতন নাগরিক ফোরাম বাংলাদেশ টাঙ্গাইল শাখার চেয়ারম্যান বিপ্লব দত্ত পল্টন।

মনোনয়ন প্রত্যাশী সিরাজুল ইসলাম আলমগীর বলেন, আওয়ামী লীগের চেতনা ধারণ করায় দলের বয়োজ্যেষ্ঠ নেতারা স্নেহ করতেন। তাদের আস্থাভাজন হওযায় ছাত্রলীগের নেতা থেকে পর্যায়ক্রমে শহর আওয়ামী লীগের সভাপতি হতে পেরেছি। ১৯৯৬ সাল থেকে বর্তমান পর্যন্ত এ পদেও দায়িত্ব পালন করছি।

রাজনীতি করতে গিয়ে বিভিন্ন সময় নানা আন্দোলন সংগ্রাম করতে হযেছে। আর এজন্য নির্যাতন, জেল-জুলুম ও করাভোগ করতেও হয়েছে। দলের প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ত্যাগী নেতা-কর্মীদের মূল্যায়ন করার নির্দেশ দিয়েছেন।

তাছাড়া আমার মধ্যে সততা, নিষ্ঠা ও বঙ্গবন্ধুর আদর্শ রয়েছে। ফলে আমি আশাবাদি দল আমাকে মনোনয়ন দেবে। তবে দলীয় মনোনয়ন না পেলেও দলের প্রার্থীর পক্ষে কাজ করে যাবো। বিডিটুডেস/এএনবি/ ২১ নভেম্বর, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

nine − 2 =