English Version

আলোড়ন সৃষ্টিকারী বক্তা ও তার পুত্র সড়ক দূর্ঘটনায় নিহত

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

আ: খালেক মন্ডল, গাইবান্ধা: পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে হাফেজ ছেলেকে নিয়ে বাড়ি ফেরা হলো না পিতার। বাড়ির একটু অদূরে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় মৃত্যু হয় পিতা তার পুত্র। ৩০ জুলাই সকাল সাড়ে ৯টার দিকে গাইবান্ধার গোবিন্দগঞ্জ-দিনাজপুর সড়কের শিয়ালগাড়া নামক স্থানে মটর সাইকেলের সাথে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে পিতা পুত্রের মৃত্যু হয়।

নিহত পিতা গোবিন্দগঞ্জ উপজেলার আলোড়ন সৃষ্টিকারী ছন্দবাদী বক্তা ও বোগদহ কাঠগড়া মাদ্রাসার শিক্ষক কাটাবাড়ী ইউনিয়নের বোগদহ কলোনীর গ্রামের মৃত কাজিম উদ্দিন আকন্দের ছেলে মাওলানা অছির উদ্দিন আকন্দ (৫৫) এবং পুত্র হাফেজ মোহাম্মদ হাসান জুবায়ের (১৪)।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, মাওলানা অছির উদ্দিন আকন্দ বগুড়ায় একটি মাদরাসায় পড়ুয়া হাফেজ ছেলেকে নিয়ে মটর সাইকেল যোগে বাড়ি ফিরছিল। ফেরার পথে বাড়ি থেকে একটু অদূরে গোবিন্দগঞ্জ ঘোড়াঘাট আঞ্চলিক সড়কের শিয়ালগাড়া পৌঁছিলে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন। গোবিন্দগঞ্জ থানার উপ-পরিদর্শক আল-মামুন দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, ঘাতক মাইক্রোবাসটিকে আটক করে থানা নিয়ে আসা হয়েছে। বিডিটুডেস/এএনবি/ ০২ আগস্ট, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

18 − 16 =