English Version

আয়োজনের মধ্য দিয়ে বিদ্যানিকেতনে বসন্ত বরণ উৎসবের আয়োজন

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বুলবুল আহমদে সোহলে, নারায়নগঞ্জ: বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে বিদ্যানিকেতন হাই স্কুলে বসন্ত বরণ উৎসবের আয়োজন করা হয়। বৃহস্পতিবার বিকেলে স্কুলের ছাত্র শিক্ষক মিলনায়তনে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের গান, নাচ, আবৃত্তি এবং পিঠা পরিবেশনার মাধ্যমে বসন্তকে স্বাগত জানানো হয়।

শিক্ষক ঝর্না আকতার এবং মাহাবুবা বেগমের সঞ্চালনায় উপস্থিত শুভেচ্ছা বক্তব্য রাখেন বিদ্যানিকেতন পরিচালনা পরিসদের সভাপতি ও দৈনিক সংবাদের ব্যবস্থাপনা সম্পাদক কাশেম হুমায়ূন, বিদ্যানিকেতন ট্রাস্টের সদস্য শিক্ষানুরাগী কাশেম জামাল, ট্রাষ্টের সিনিয়র ভাইস চেয়ারম্যান ও নারায়নগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুস সালাম, ট্রাষ্টের সদস্য মোয়াজ্জেম হোসেন সোহেল, সালমা পারভীন মীনা ও প্রধান শিক্ষক উত্তম কুমার সাহা।

এসময় উপস্থিত অতিথিরা বলেন, বিদ্যানিকেতন হাই স্কুল শুধুমাত্র শিক্ষার্থীদের শুধুমাত্র পুথিগত শিক্ষার মধ্যে সীমাবদ্ধ না রেখে তারা বারো মাসে তের পার্বন উদযাপনসহ সকল জাতীয় অনুষ্ঠান পালন করে আসছে যাতে বাঙালী সংস্কৃতিকে লালন করতে পারে। এ ছাড়াও জেলার বিভিন্ন স্কুল কলেজ এবং সামাজিক সাংস্কৃতিক সংগঠনগুলোও বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে উৎসবটি পালিত হয়েছে। বিডিটুডেস/এএনবি/ ১৫ ফেব্রুয়ারি, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

nine − 3 =