English Version

ইউপি চেয়ারম্যান প্রার্থী সাইফুল ইসলামের বিশাল বাইক শোডাউন

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

অমর ডি কস্তা, নাটোর: নাটোরের তেবাড়িয়া ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ২নং তেবাড়িয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম নির্বাচনী শোডাউন করেছেন। শুক্রবার দুপুর তিনটায় জংলী শহীদ স্মৃতি সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে চার শতাধিক মোটর সাইকেল নিয়ে ৯টি ওয়ার্ডের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করেন তিনি।

এর মধ্যে রয়েছে বনবেলঘরিয়া, বাবুর পুকুরপাড়, একডালা, লোচনগড়, চন্দ্রকোলা, বালিয়াডাঙ্গা, বাঙ্গাবাড়িয়া, সিঙ্গারদহ, রামেশ্বরপুর, কৈগাড়ী কৃষ্ণপুর। পথের মোড়ে মোড়ে বহর থামিয়ে তিনি বিভিন্ন এলাকায় জনসাধারণ ও মুরুব্বীদের কাছে তার মনোনয়নের জন্য দোয়া চান। পরে মোটর সাইকেল বহরটি পুনরায় জংলী প্রাথমিক বিদ্যালয় মাঠে ফিরে আসে।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার আদর্শ ধারণ করে রাজনীতি করেন তিনি। তেবাড়িয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি হিসেবে সবসময় তিনি মানুষের সুখে দুঃখে পাশে থেকেছেন। তৃণমূল জনসাধারণ তাকে সমর্থন দিয়েছে।

নির্বাচনী প্রচারণায় তিনি বিপুল সমর্থন পেয়েছেন। তার জনপ্রিয়তা বিবেচনা করে দল তাকেই মনোনয়ন দেবে বলে প্রবল আশাবাদ ব্যক্ত করেন তিনি। শোডাউনে তেবাড়িয়া ইউপির ৯টি ওয়ার্ডের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। বিডিটুডেস/এএনবি/ ২১ নভেম্বর, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

17 + twenty =