English Version

ইবির খালেদা জিয়া হলে বঙ্গবন্ধু লাইব্রেরী উদ্বোধন

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

মাথিয়া ঐশী, ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) খালেদা জিয়া হলে মুজিব শতবর্ষ উদযাপন উপলক্ষে বঙ্গবন্ধু লাইব্রেরীর উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারী) বেলা সাড়ে ১২ টায় উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারী বঙ্গবন্ধু লাইব্রেরীর উদ্বোধন করেন। এসময় আরও উপস্থিত ছিলেন খালেদা জিয়া হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. রেবা মন্ডল, আবাসিক শিক্ষক শ্যাম সুন্দর, সহকারী প্রক্টর নাসির উদ্দীন আজহারী, এমএম নাসিমুজ্জামান প্রমুখ।

হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. রেবা মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারী বলেন, “বঙ্গবন্ধু লাইব্রেরী ইসলামী বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে গৌরবোজ্জ্বল অধ্যায়ের সূচনা করলো। আমি মনে করি এখানে অসংখ্য গ্রন্থ থাকবে। এসকল গবেষণা, উপন্যাস, সাহিত্যগ্রন্থ এবং কবিতায় তোমরা জাতির পিতাকে বারবার নতুন মাত্রিকতায় আবিস্কার করবে। তোমরা বিস্মিত হবে কল্পিত হবে যে এরকম একজন বড় মানুষের দেশে তোমাদের জন্ম।”

এছাড়া হল প্রাধ্যক্ষ অধ্যাপক ড. রেবা মণ্ডলকে আহ্বায়ক করে ৭ সদস্য বিশিষ্ট বঙ্গবন্ধু কাউন্সেলিং সেল কমিটির গঠন করা হয়। বিডিটুডেস/এএনবি/ ১৫ ফেব্রুয়ারি, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

8 − eight =