English Version

ইবি রিপোর্টার্স ইউনিটির ২য় বর্ষপূর্তিতে অনলাইন কুইজ প্রতিযোগিতা

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

মাথিয়া ঐশী, ইবি: সত্য সন্ধানে মুক্ত কলম সৈনিক’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) কর্মরত মুক্তিযুদ্ধের চেতনা ও প্রগতিশীলতায় বিশ্বাসী সাংবাদিকদের সংগঠন ‘ইসলামী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটি’র দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে উন্মুক্ত অনলাইন কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (১৮ই নভেম্বর) অনলাইন এমসিকিউ পদ্ধতিতে এই কুইজ প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হয়। ‘ইসলামী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটি’ পেইজ এবং গ্রুপ থেকে ১১টা ১ মিনিটে একটি লিংক শেয়ার দেওয়া হয়। প্রতিযোগিতায় অংশগ্রহণকারী লিংকে প্রবেশ করে তাদের নাম, বিভাগ, শিক্ষাবর্ষ, প্রতিষ্ঠানের নাম, মোবাইল নম্বর পূরণ করে নেক্সট বাটনে টাইপ করে ২০ মিনিটের মধ্যে মোট ৩০টি এমসিকিউ উত্তর দিয়ে উত্তরপত্রটি সাবমিট করে।

করোনা মহামারিতে এবছর অফলাইনে বর্ষপূর্তি পালন করতে না পারায় অনলাইনে এই কুইজ প্রতিযোগিতার আয়োজন করেন ইবি রিপোর্টার্স ইউনিটি’র সভাপতি মুরতুজা হাসান।

তিনি বলেন, ইচ্ছা ছিলো ২য় বর্ষপূর্তি আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে উদযাপন করবো। কিন্তু করোনা পরিস্থিতিতে বর্ষপূর্তি উদযাপন অফলাইনে করতে না পারলেও অনলাইন কুইজ প্রতিযোগিতার আয়োজন করেছি। অনলাইন কুইজ প্রতিযোগিতায় ব্যাপক সংখ্যক শিক্ষার্থী অংশগ্রহণ করায় সংগঠনটির পক্ষ থেকে ধন্যবাদ জানান তিনি।

উল্লেখ্য, প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় স্থান অর্জনকারীদের জন্য রয়েছে আকর্ষণীয় পুরস্কার। প্রতিযোগিতার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ করা হবে ১৬ই ডিসেম্বর। অনুষ্ঠিত এই প্রতিযোগিতার আয়োজনের মিডিয়া পার্টনার হিসেবে ছিল দৈনিক অধিকার। বিডিটুডেস/এএনবি/ ১৮ নভেম্বর, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

five × 3 =