English Version

ইসলামপুর ওয়েলফেয়ার সোসাইটির উদ্যেগে আব্দুল মজিদকে শুভেচ্ছা স্মারক

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

মো: রুবেল, খাগড়াছড়ি: “আমি না আমরা করবো” এই স্লোগানকে ধারণ করে এবং শিক্ষা, সম্প্রীতি, একতা ও মানব কল্যাণকে উদ্দেশ্য করে ইসলামপুরবাসীর বৃহত্তর স্বার্থে ২০১৯ সালে গঠিত হয় ইসলামপুর ওয়েলফেয়ার সোসাইটি।

গত ১৬-০১-২০২১ তারিখ খাগড়াছড়ি পৌরসভা নির্বাচনে ৫ নং ওয়ার্ডে জনাব মোঃ আব্দুল মজিদ টানা দ্বিতীয়বারের মতো কাউন্সিলর নির্বাচিত হওয়ায় অদ্য ২৩ জানুয়ারি ২০২০ ‘ইসলামপুর ওয়েলফেয়ার সোসাইটি’ কর্তৃক ইসলামপুর রেনেসাঁ ক্লাবে সংবর্ধনা ও সাধারণ সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নব নির্বাচিত কাউন্সিলর মোঃ আব্দুল মজিদ , ইসলামপুর বায়তুল আমান জামে মসজিদের সন্মানিত খতীব মাওলানা মোঃ শরীয়ত উল্যাহ এবং ইসলামপুর রেনেসাঁ ক্লাবের সভাপতি মো: শহীদুল ইসলাম সহ এলাকার ছাত্র ও বিভিন্ন পেশার যুব সমাজ।

কাউন্সিলর মো আব্দুল মজিদ বলেন “ইসলামপুর ওয়েলফেয়ার সোসাইটির লক্ষ্য ও উদ্দেশ্য সত্যিই প্রশংসনীয়। এলাকার উন্নয়নে যুবসমাজের এ উদ্যেগেে আমি সর্বাত্মক সহযোগিতা করবো। এলাকায় দারিদ্র্যের কারণে যাতে কোনো ছাত্রের শিক্ষাজীবন বন্ধ না হয় সে বিষয়ে সবসময় তৎপর থাকবো, সর্বোচ্চ সহযোগিতা করবো। ওয়ার্ডবাসীর প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। অত্র ওয়ার্ডের সমস্ত সমস্যা নিরসনে সর্বোচ্চ আন্তরিকতার সঙ্গে কাজ করবো।”

অনুষ্ঠানে ইসলামপুর ওয়েলফেয়ার সোসাইটির প্রতিষ্ঠাতা সদস্যবৃন্দ এলাকার শতভাগ শিক্ষার হার, মাদক নির্মূল, সুস্থ সংস্কৃতি বিকাশ, খেলাধুলায় অংশগ্রহণ এবং অসহায় পরিবারের পাশে থাকাসহ উন্নয়নমূলক বিভিন্ন বিষয়ে আলোচনা করেন।

ইসলামপুর মসজিদের খতিব ইসলামের আলোকে যুব সমাজের চরিত্রের বিষয় নিয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। অতপর ক্লাব সভাপতি এবং কাউন্সিলর সোসাইটি এর উদ্দেশ্য এবং কর্মপরিকল্পনার সাথে একাত্মতা পোষণ করে সর্বোচ্চ সহযোগিতা করার আশ্বাস দেন এবং সবার উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন।

বক্তারা বলেন দলমত নির্বিশেষে সবাই কাঁধে কাঁধ মিলিয়ে মহৎ উদ্দেশ্যকে সামনে রেখে কার্যক্রম চালিয়ে যাবে। পরে নবনির্বাচিত কাউন্সিলর মো: আব্দুল মজিদকে ইসলামপুর ওয়েলফেয়ার সোসাইটির পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট দেওয়া হয়। বিডিটুডেস/এএনবি/ ২৪ জানুয়ারি, ২০২১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

one × 5 =