English Version

ইসলামী বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু কাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

মাথিয়া ঐশী, ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) আজ রবিবার (১৬ই ফেব্রুয়ারি) বঙ্গবন্ধু কাপ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্রিকেট মাঠে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন।

উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ শাহিনুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. সেলিম তোহা। এছাড়া আরও উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ, প্রক্টর অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্ম্মণ, এবং শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক ড. মোহাম্মদ সোহেল সহ প্রমুখ। এদিকে লোকপ্রশাসন বিভাগ ও আল-হাদিস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের মধ্য উদ্বোধনী ম্যাচ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় উপাচার্য বলেন, “ইসলামী বিশ্ববিদ্যালয় ক্রিড়াঙ্গনে বাংলাদেশ তথা আন্তর্জাতিক অঙ্গনে একটি লব্ধ প্রতিষ্ঠিত নাম। আমরা ইতোমধ্যে এ্যাথলেটিক্স এ বাংলাদেশের ক্রিড়াঙ্গনে একটি পরাশক্তি আর্বিভূত হয়েছি। বাংলাদেশ যেমন উদীয়মান ব্যাঘ্র ক্রিকেট অঙ্গনে। বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল বিশ্বসেরা। তারই ধারাবাহিকতায় বাংলাদেশের বিশ্ববিদ্যালয় সমূহের মধ্য ইসলামী বিশ্ববিদ্যালয় ক্রিকেট দল পরাশক্তি হিসাবে আত্মপ্রতিষ্ঠা লাভ করুক তিনি এই আশাবাদ ব্যাক্ত করেন।

তিনি আরো বলেন, ইবির ক্রিড়াঙ্গনকে আমাদের আরও বেগবান ও আরও শক্তিশালী করার জন্য যা যা প্রয়োজন আমরা করবো।” উল্লেখ্য, আগামী ১০/৩/২০২০ইং পর্যন্ত চলমান এ ক্রিকেট খেলা প্রতিযোগিতায় ৩৪টি বিভাগের শিক্ষার্থীরা অংশগ্রহণ করবে। বিডিটুডেস/এএনবি/ ১৬ ফেব্রুয়ারি, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

10 − 9 =