English Version

ঈদে এতিম শিশুদের মুখে হাসি ফোটালেন ছাত্রলীগ নেতা বাঁধন

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

শাকিল আহম্মেদ, (গুরুদাসপুর) নাটোর: করোনাভাইরাস ও ভয়াবহ বন্যাকালীন সময়ে নাটোরের গুরুদাসপুরে শতাধিক শিশুর মুখে হাসি ফোটালেন গুরুদাসপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিয়ার রহমান বাঁধন।

বৃহস্পতিবার (৩০ জুলাই) সকাল ১১ টায় উপজেলার শিক্ষা সংঘ স্কুল মাঠে গুরুদাসপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি আতিয়ার রহমান বাঁধনের নিজস্ব অর্থায়নে শতাধিক হতদরিদ্র ও এতিম শিশুদের মাঝে ঈদের নতুন পোশাক বিতরণ করা হয়।

ঈদের পোশাক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. তমাল হোসেন। এসময় আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মো. আমানত আলী শেখ, বিশিষ্ট ব্যবসায়ী অপু শেখ, উপজেলা ছাত্রলীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক শাকিল আহম্মেদ, তুষার হাওলাদার, ইকবাল হোসাইন, মেহেদী হাসান শুভ, ইমরান প্রমুখ।

গুরুদাসপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিয়ার রহমান বাঁধন বলেন, আসন্ন ঈদুল আযহা যেন ধনী-গরীবের বৈষম্য দূর করে সেটিই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কামনা। ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে প্রতিবারের ন্যায় এবারো পোশাক বিতরণ করছি।

এভাবে যদি সমাজের বিত্তবানরা এগিয়ে আসেন তাহলে কোনো শিশুই ঈদের আনন্দ থেকে বঞ্চিত হবে না। তাই সমাজের বিত্তবানদেরকে অসহায় ও হতদরিদ্রদের পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানাই। বিডিটুডেস/এএনবি/ ৩০ জুলাই, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

twelve − eleven =