English Version

উত্তর বঙ্গ চিনিকল আখচাষী সমিতির সমাবেশ ও বিক্ষোভ মিছিল

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

নাহিদ হোসেন, লালপুর (নাটোর): আখ মাড়াই অর্ডিনেন্স বাতিল, আখচাষীদের বকেয়া পাওনা পরিশোধ, আখের দাম মন প্রতি ২০০ টাকা ধার্য করা সহ ১৯ দফা দাবীতে নাটোরের লালপুরে সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ আখচাষী ইউনিয়নের শাখা, উত্তর বঙ্গ চিনিকল আখ চাষী সমিতি।

মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার সময় উপজেলার গোপালুরের মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল হলরুমে উত্তর বঙ্গ চিনিকল আখ চাষী সমিতির সভাপতি আনছার আলী দুলাল এর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক সাহাবাজ আলী, আখচাষী নেতা মাসুদ রানা সরকার,

বাবু প্রেমানন্দ প্রাং, শাহীন আলম, সামসুল হক, আস্তুল হোসেন, রফিকুল ইসলাম, দীগেন্দ্রনাথ সরকার, আবুল কাশেম, অধ্যক্ষ্য আর জাহান আলী কাজল, জাহিদুল ইসলাম, আরশাদ আলী, শহিদুল ইসলাম, আবুল হোসেন, নজরুল ইসলাম প্রমূখ।

সমাবেশে বক্তারা আখ মাড়াই অর্ডিনেন্স বাতিল, আখচাষীদের বকেয়া পাওনা পরিশোধ, আখ সরবরাহের ২৪ ঘন্টার মধ্যে আখের মূল্য পরিশোধ, আখের দাম মন প্রতি ২০০টাকা ধার্য করা সহ ১৯ দফা দাবী তুলে ধরে দ্রুত তাদের দাবী বাস্তবায়নের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।

সমাবেশ শেষে দুপুরে সেখান থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে গোপালপুর রিক্সা স্ট্যান্ডে পথসভা করে। বিডিটুডেস/এএনবি/ ২০ অক্টোবর, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

eleven + four =