English Version

উত্ত্যক্তের প্রতিবাদ করায় গ্রাম পুলিশসহ মেয়েকে পেটাল বখাটে!

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

মওদুদ আহম্মেদ, আক্কেলপুর (জয়পুরহাট): জয়পুরহাটের আক্কেলপুরে এক গ্রাম পুলিশ সদস্যের মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ওই গ্রাম পুলিশসহ তার মেয়েকে বেধরক পেটানোর অভিযোগ উঠেছে শুভ হোসেন (১৯) নামে এক বখাটেসহ তার পরিবারের লোকজনের বিরুদ্ধে।

এ ঘটনায় ভূক্তভোগী গ্রাম পুলিশ সদস্য বিচার চেয়ে বুধবার বিকেলে থানায় চার জনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দিয়েছেন। ঘটনাটি গত মঙ্গলবার বিকেলে মোহনপুর (বাগা পুকুর) গ্রামে ঘটেছে। ওই গ্রাম পুলিশ সদস্য তিলকপুর ইউপিতে দ্বায়িত্ব পালন করছেন বলে জানা গেছে।

থানায় দেওয়া অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার মোহনপুর (বাগা পুকুর) গ্রামের মাহতাবের ছেলে শুভ হোসেন (১৯) গত মঙ্গলবার বিকেলে এক গ্রাম পুলিশ সদস্যের মেয়ে তাদের বাড়ির পাশে রাস্তা দিয়ে যাওয়ার সময় উত্ত্যক্ত করে। মেয়েটি তার প্রতিবাদ করলে শুভ তাকে বেধরক পেটাতে থাকে। এক পর্যায়ে শুভ মেয়েটির পরনের কাপড় ছিরে ফেলে শ্লীলতাহানি করে।

খবর পেয়ে বখাটে শুভর বাবার মাহতাব (৫৮), তার বড় বোন মনিরা খাতুন (২২) এবং মা কোহিনুর খাতুন (৫০) ঘটনাস্থলে উপস্থিত হয়ে তারাও মেয়েটিকে বেধরক পেটায়। পরে মেয়েটি বাড়িতে এসে ঘটনাটি তার বাবা (গ্রাম পুলিশ সদস্য) কে জানায়। এরপর মেয়েটির বাবা তার মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করার উদ্দেশ্যে মারধরের বিষয়টি জানতে বখাটে শুভর বাড়িতে যায়। ওই সময় শুভ ও তার বাবা মেয়েটির বাবাকে উল্টো পেটায়।

এতে মেয়েটির বাবা মাথা ফেটে রক্তাক্ত যখম হয়। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। ওই ঘটনায় মেয়েটির বাবা (গ্রাম পুলিশ) গত বুধবার বিকেলে থানায় এসে চার জনের নাম উল্লেখ করে লিখিত অভিযোগ দেয়।

গ্রাম পুলিশ সদস্য বলেন, দীর্ঘদিন ধরে বখাটে শুভ হোসেন আমার মেয়েকে প্রায়ই উত্ত্যক্ত করে আসছিল। তাদের সাথে আমাদের অন্য কোনো বিষয়ে শক্রুতাও ছিল না। গত বুধবার বিকেলে আমার মেয়ে বাড়ির পাশে রাস্তা দিয়ে যাওয়ার সময় শুভ মেয়েকে দেখে অশ্লীল কথাবার্তা বলে উত্ত্যক্ত করে। মেয়েটি তার প্রতিবাদ করায় শুভ মেয়েকে পিটিয়ে শ্লীলতাহানি করে।

ওই ঘটনার কারণ জানতে শুভর পরিবারের কাছে গেলে শুভ ও তার পরিবারের লোকজন আমাকেও পিটিয়ে মাথা ফেটে রক্তাক্ত জখম করে আহত করে। আমি এর বিচার চেয়ে থানায় লিখিত অভিযোগ দিয়েছি।

এ বিষয়ে শুভর পরিবারের কেউ বক্তব্য দিতে রাজি হননি। তবে নাম প্রকাশ না করার শর্তে শুভর এক প্রতিবেশী বলেন, গ্রাম পুলিশের মেয়ের সাথে শুভর বোনে প্রথমে ঝগড়া হয়। এর পরে গ্রাম পুলিশ ও তার ছেলে শুভর বাড়ির ভেতরে এসে ঘরের জিনিসপত্র ভাংচুর করে বলে তিনি জানান।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ খান বলেন, গ্রাম পুলিশও তার পরিবারকে মারপিটের ঘটনায় উভয় পক্ষ থেকে লিখিত অভিযোগ দিয়েছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। বিডিটুডেস/এএনবি/ ০৬ আগস্ট, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

one × 3 =