English Version

উপ-নির্বাচনে নাহিদ ভাইকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই পোস্ট ভাইরাল

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কে এস এম আরিফুল ইসলাম, মৌলভীবাজার: আসন্ন জেলা পরিষদের উপ-নির্বাচনে নাহিদ ভাইকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই এমন পোস্ট এখন রীতিমত ভাইরাল ফেইসবুক। অনুসন্ধানে জানা যায় যে, আগামী ২০ অক্টোবর ২০২০ ইং তারিখে জেলা পরিষদ উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

তাই তৃর্ণমূল কর্মীদের আস্থা মৌলভীবাজার জেলার প্রবীণ রাজনৈতিক ব্যক্তিত্ব সদ্য প্রয়াত জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্বা আলহাজ্ব আজিজুর রহমানের সুযোগ্য উত্তরসূরি এবং মৌলভীবাজার জেলা যুবলীগের সংগ্রামী সভাপতি, সাবেক বিপ্লবী ছাত্রনেতা, বিশিষ্ট ক্রিয়া সংগঠক, সাংস্কৃতিক প্রেমিক সংগঠক, মানবদরদি সমাজসেবক, জননন্দিত সৎ ও সাদা মনের মানুষ জননেতা নাহিদ আহমেদ বেশ আলোচনায় রয়েছেন।

এ জেলার সাধারণ জনতা এবং তৃর্ণমূল আওয়ামীলীগ কর্মীরা মনে করে নাহিদ আহমেদ যদি চেয়ারম্যান নির্বাচিত হন মৌলভীবাজার বাসী ঠকবেনা বরং লাভবান হবে। কারণ তিনি এমন একজন জনপ্রতিনিধি যার মধ্যে নেই কোনো দাম্ভিকতা। যিনি আপামর মানুষ সুখ দুঃখ ভাগ করে নিয়ে থাকেন।

আর তিনি কর্মীবান্ধব, সমাজসেবক, একজন সৎ, নির্লোভ অসাম্প্রদায়িক মানুষ। যার চলন অতি সাধারণ। তাই উনার শুভাকাঙ্ক্ষী ও সমর্থকরা এরূপ প্রচারের মাধ্যমে রীতিমতো নেট জগত ভাইরাল করে তুলেছেন আর বর্তমানে এটি জেলার সর্ববৃহৎ আলোচিত বিষয়ে পরিণত হয়েছে। বিডিটুডেস/এএনবি/ ১৬ সেপ্টেম্বর, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

eleven − 4 =