English Version

উষার আলো ফাউন্ডেশনের দিনব্যাপি বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

আব্দুল আলীম, চৌগাছা (যশোর): স্বেচ্ছাসেবী সংগঠন উষার আলো ফাউন্ডেশনের উদ্যোগে বৃহস্পতিবার দিনব্যাপি মাগুরা ইউনিয়নের কায়েমকোলা (জয়রামপুর মোড়ে) ৩০০ জনের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়েছে।

মানবতার সেবায় ঝিকরগাছা উপজেলার ২ নং মাগুরা ইউনিয়নের সেচ্ছাসেবী সংগঠন ‘উষার আলো ফাউন্ডেশন” এর পক্ষ থেকে রক্তদানে উৎসাগ প্রদান ও বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়ে এই ক্যাম্পেইন অনু্ষ্ঠিত হয়েছে।

ফাউন্ডেশনের সদস্য এবং যশোর বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা নাছিমুল জামিলের সভাপতিত্বে ক্যাম্পেইনে প্রধান অতিথির বক্তৃতা করেন মাগুরা ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রাজ্জাক। অন্যান্যের মধ্যে উষার আলো ফাউন্ডেশনের সহ-সভাপতি জাহিদ হাসান, ইসলামী ব্যাংক ও ডাচ বাংলা ব্যাংকের কায়েমকোলা শাখার কর্মকর্তারা ছাড়াও বিভিন্ন স্কুলের শিক্ষকবৃন্দ এবং বাজারের ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মাগুরা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বলেন, সামাজিক উন্নয়ন এবং মানুষের পাশে দাঁড়ানোর জন্য প্রত্যেক মহল্লায় সেচ্ছাসেবী সংগঠন প্রয়োজন রয়েছে। আমাদের বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করতে হবে। আমি উষার আলো ফাউন্ডেশনের সকল সদস্যকে সাধুবাদ জানায় এত সুন্দর একটা কর্মসূচি আয়োজন করার জন্য।

‘মানবতার সেবাই মোদের পথচলা’ শ্লোগানকে সামনে রেখে স্বেচ্ছাসেবী সংগঠনটি সমাজের অসহায় দরিদ্র মানুষের পাশে দাড়ানো, গরীব মেধাবী শিক্ষার্থীর সাহায্য করা, স্বেচ্ছায় বিনামূল্যে রক্তদানসহ বছরব্যাপী বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড করে থাকে। বিডিটুডেস/এএনবি/ ১২ সেপ্টেম্বর, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

two × 4 =