English Version

এইবারের বিপক্ষে রিয়ালের বড় জয়

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিডিটুডেস ডেস্ক: করোনা বিরতির পর দুর্দান্ত প্রত্যাবর্তন হল স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের। রবিবার এইবারের মুখোমুখি হয় রিয়াল। প্রথমার্ধেই তিন গোল আদায় করে ম্যাচের নিয়ন্ত্রণ নিয়ে নিয়েছিল জিনেদিন জিদানের শিষ্যরা। দ্বিতীয়ার্ধে অবশ্য দারুণভাবে ঘুরে দাঁড়ায় এইবার।

রিয়ালের রক্ষণকে কঠিন পরীক্ষাই দিতে হয়। তবে এক গোলের বেশি পরিশোধ করতে পারেনি অতিথিরা। ফলে রিয়াল আর গোল না পেলেও ৩-১ গোলের সহজ জয় নিয়েই মাঠ ছেড়েছে। রবিবার নিজের মাঠ আলফ্রেদো দি স্তিফানো স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে রিয়ালের হয়ে গোলগুলোর করেছেন টনি ক্রুস, সার্জিও রামোস ও মার্সেলো। এইবারের হয়ে একটি গোল পরিশোধ করেন পেদ্রো বিগাস।

আগের দিন পয়েন্ট টেবিলের শীর্ষ দল বার্সেলোনা নিজেদের ম্যাচে ৪-০ গোলের জয় তুলে নেয়। তাতে দ্বিতীয় স্থানে থাকা রিয়ালের সঙ্গে ৫ পয়েন্ট এগিয়ে যায় তারা। তবে রিয়াল এই জয়ে সেই ব্যবধান ফের ২-এ নামিয়ে এনেছে। কিকে সেতিয়েনের বার্সার ঘরে চাপ অব্যাহতই রাখল জিদানের দল। ২৮ ম্যাচে ৬১ পয়েন্ট নিয়ে শীর্ষে বার্সেলোনা। ৫৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রিয়াল।

রিয়ালের মূল হোম ভেন্যু সান্তিয়াগো বার্নাব্যুতে সংস্কার কাজ চলায় প্র্যাকটিস মাঠ আলফ্রেদো দি স্তিফানোকে হোম ভেন্যু হিসেবে বেছে নিয়েছে তারা। এটি মূলত রিয়াল ‘বি’ দলের হোম ভেন্যু হিসেবে ব্যবহৃত হয়। সূত্র: বাংলাদেশ প্রতিদিন, বিডিটুডেস/এএনবি/ ১৫ জুন, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

seventeen − 4 =