English Version

এবার ইএসপিএনক্রিকইনফোর দশক সেরা ওয়ানডে একাদশে সাকিব

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিডিটুডেস ডেস্ক: এবার ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফোর দশক সেরা ওয়ানডে একাদশেও জায়গা করে নিয়েছেন বাংলাদেশের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তিন ফরম্যাটেই গত এক দশকের সেরা একাদশ সাজিয়েছে ইএসপিএনক্রিকইনফো। টেস্ট ও টি-২০ একাদশে সুযোগ হয়নি সাকিবের। তবে ওয়ানডে একাদশে জায়গা হয়েছে তার। এই একাদশের অধিনায়ক ভারতের মহেন্দ্র সিং ধোনি। গত এক দশকে ওয়ানডে ফরম্যাটে ব্যাট হাতে ৪২৭৬ রান ও বল হাতে ১৭৭ উইকেট শিকার করেছেন সাকিব।

ইএসপিএনক্রিকইনফোর দশক সেরা টেস্ট একাদশ : অ্যালিস্টার কুক, ডেভিড ওয়ার্নার, কেন উইলিয়ামসন, বিরাট কোহলি (অধিনায়ক), স্টিভেন স্মিথ, বেন স্টোকস, এবি ডি ভিলিয়ার্স (উইকেটরক্ষক), রবিচন্দ্রন অশ্বিন, জেমস অ্যান্ডারসন, ডেল স্টেইন ও রঙ্গনা হেরাথ।

ইএসপিএনক্রিকইনফোর দশক সেরা ওয়ানডে একাদশ : হাশিম আমলা, রোহিত শর্মা, বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স, রস টেইলর, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক এবং উইকেটরক্ষক), সাকিব আল হাসান, ট্রেন্ট বোল্ট, মিচেল স্টার্ক, লাসিথ মালিঙ্গা ও ইমরান তাহির।

ইএসপিএনক্রিকইনফোর দশক সেরা টি-২০ একাদশ : ক্রিস গেইল, সুনীল নারাইন, বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক ও উইকেটরক্ষক), কাইরন পোলার্ড, আন্দ্রে রাসেল, ডোয়াইন ব্রাভো, রশিদ খান, লাসিথ মালিঙ্গা ও জসপ্রিত বুমরাহ। সূত্র: ইত্তেফাক, বিডিটুডেস/এএনবি/ ০২ জানুয়ারি, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

14 + 14 =