English Version

এবার রানুর সঙ্গে শানু!!

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিডিটুডেস ডেস্ক: রানু মণ্ডল গান রেকর্ড করেছেন হিমেশ রেশমিয়ার সঙ্গে। রেকর্ডিং স্টুডিয়োতে রানু গেয়েছেন ‘তেরি মেরি কাহানি’। সঙ্গে আরও বেশ কয়েকটি গান। এবার রানুর সঙ্গে গান গাওয়ার ইচ্ছে প্রকাশ করলেন কুমার শানু।একটা সময় ছিল পুজো মানেই নতুন গান। সেই ঐতিহ্য এখন আগের থেকে ম্লান হয়ে এলেও সেই নতুন গানের গন্ধটা কিন্তু রয়ে গিয়েছে।

সম্প্রতি আশা অডিয়ো থেকে প্রকাশিত হয়েছে পুজোর গানের অ্যালবাম ‘খেয়ালি দিন’। গেয়েছেন কুমার শানু ও মৌসুমি। মোট ৬টি গান রয়েছে। গানের কথা লিখেছেন দেবর্ষি সরকার, রেশমী চক্রবর্তী, কিঞ্জল চট্টোপাধ্যায় প্রমুখ। বেশিরভাগ গানেরই সুর করেছেন শোভন গঙ্গোপাধ্যায়। শহরের এক পাঁচতারা হোটেলে প্রকাশিত হয়েছে এই অ্যালবাম। অ্যালবাম উদ্বোধনের পরই সাংবাদিকদের প্রশ্নের জবাবে রানু মণ্ডলকে নিয়ে কথা বলেন কুমার শানু। জনপ্রিয় গায়ক বলেছেন, ‘যদি নতুন গায়ক আসে, আমরা খুশি হই। রানু ভালো কাজ করলে স্বীকৃতি পাবেন।

স্বাস্থ্যের খবর জানুন

যদি সঠিক প্রস্তাব পাই, তবে অবশ্যই আমি তাঁর সঙ্গে গান গাইব।’ কুমার শানু আরও জানান, হিমেশ রেশমিয়ার সঙ্গে রানুর যে গানে রেকর্ড করেছেন বলে তিনি অনেকের মুখে শুনেছেন। তবে এখনও নিজের কানে শোনার সুযোগ হয়নি। গত ২০ জুলাই সোশ্যাল মিডিয়ায় লতাজির গাওয়া একটি গান গেয়ে রাতারাতি বিখ্যাত হয়ে যান রানু। গত একমাসে ভিউয়ারের সংখ্যা প্রায় কোটি ছুঁয়েছে। দেশের বিভিন্ন প্রান্ত থেকে সাধারণ মানুষ তো বটেই বিভিন্ন গুণি শিল্পীরা গায়িকার প্রশংসায় পঞ্চমুখ। সেই রানুকে সুপারস্টার সিঙ্গার-এর মঞ্চে দাঁড়িয়ে গান রেকর্ডিংয়ের প্রতিশ্রুতি দিয়েছিলেন হিমেশ। সেকথা পূরণ করেছেন। বিডিটুডেস/আরএ/১৮ সেপ্টেম্বর, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

4 + twelve =