English Version

“এ মানে অ্যালকোহল, বি মানে বিড়ি” (ভিডিওসহ)

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিডিটুডেস ডেস্ক: এ কেমন ঠাকুরদা!‌ নাতিদের কী শিক্ষা দিচ্ছেন তিনি?‌ সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে ঠাকুরদা তাঁর নাতিদের বলছেন, ‘‌এ মানে অ্যালকোহল। বি মানে বিড়ি।’‌ শুধু তাই নয়, নাতিদের মদ্যপান ও বিড়ি খেতেও উৎসাহিত করছেন ওই বৃদ্ধ!‌ ভারতের উত্তরপ্রদেশের বাহাদুরপুর এলাকার এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

ভিডিওটিতে দেখা গেছে, ওই বৃদ্ধ একটি খাটের উপর বসে রয়েছেন। নাতিদের তিনি শেখাচ্ছেন কীভাবে মদ্যপান করতে হয়। কীভাবে বিড়ি টানতে হয়। ইউটিউবে রিপোর্টারস পেজে ভিডিওটি আপলোড করা হয়েছে। এমনকি ঘটনাটির সাক্ষী ছিলেন এক চুক্তিভিত্তিক শিক্ষকও। যিনি ঘটনাটির কোনও প্রতিবাদ করেননি।

হেলথ টিপস পেতে সাবস্ক্রাইব করুন

ভিডিওয় দেখা যাচ্ছে, ওই বৃদ্ধ প্রথমে খালি গ্লাসে মদ ঢাললেন। তারপর জল দিলেন। এরপর নাতিদের খেতে বললেন। যিনি এই ঘটনার ভিডিও করছিলেন, তিনি শুনতে পান ঠাকুরদা তার নাতিদের নির্দেশ দিচ্ছেন, এক মিনিটে গ্লাস খালি করতে। আবার দেখা গেছে এক যুবক গ্লাসে বিয়ার ঢালছেন। ভিডিওটি ভাইরাল হওয়ার পর ওই বৃদ্ধ দাবি করে বসেছেন, ওটা নাকি ফলের রস। ঘটনার এখানেই কিন্তু শেষ নয়। মদ্যপানের পর ওই বৃদ্ধ বিড়ি ধরান। কীভাবে তা খেতে হয়, তাও দেখান।

এরপর নাতিরাও বিড়িতে একের পর এক টান দেয়। কীভাবে ধোঁয়া ছাঁড়তে হয়, সেটাও তিনি দেখিয়েছেন নাতিদের। এরপর নাতিদের স্ন্যাকস খেতে দেন ঠাকুরদা। বলেন, এক হাতে বোতল ধরতে। অপর হাতে গ্লাস। তারপর তিনি মধ্যিধানে স্ন্যাকস ঢেলে দেন। আলিগড় পুলিশও ভিডিওটি দেখেছে। তদন্ত শুরু হয়েছে। যদিও বৃদ্ধকে এখনও গ্রেপ্তার করা হয়নি। আজকাল অবলম্বনে, বিডিটুডেস/আরএ/১২ জুলাই, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

nine − three =