English Version

ওমেরা এলপিজি টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

জি এম মিঠন, নওগাঁ: নওগাঁয় ওমেরা এলপিজি টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ওমেরা এলপিজির সার্বিক সহযোগিতায় দেওয়ান ফিলিং স্টেশন এর আয়োজনে রবিবার বিকেলে শহরের এটিম মাঠে ফাইনাল খেলায় যে দুটি দল অংশগ্রহণ করেন এলিট ক্রিকেট ক্লাব বনাম বাম্বু ক্রিকেট ক্লাব। খেলায় বাম্বু ক্রিকেট ক্লাবকে ৭ উইকেটে হারিয়ে এলিট ক্রিকেট ক্লাব চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে।

পরে বিজয়ী ও বিজয়তীদের হাতে প্রধান অতিথি হিসাবে ট্রফি ও চ্যাম্পিয়ার দলের হাতে ১৫ হাজার টাকা ও রানার্সআপ দলকে ১০ হাজার টাকার প্রাইজমানি তুলে দেন ওমরো পেট্রোলিয়ামের পরিবেশক এবং দেওয়ান ও অতিথি ফিলিং ষ্টেশনের স্বত্তাধিকারী দেওয়ান যোবায়ের আহমেদ।

এসময় জেলা ক্রিকেট উন্নয়ন একাডেমির সভাপতি ডাঃ ময়নুল হক দুলদুল সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপিস্থত ছিলেন, ওমেরা পেট্রেলিয়ামের টেরিটার সেলস অফিসার নুরুল আমিন মুন্না, ওমেরা এলজিপির মার্কেট ডেভেলপমেন্ট অফিসার আরিফুল ইসলাম, টুর্নামেন্ট কমিটির আহবায়ক রাসেলসহ ক্রিকেট প্রেমিরা।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হন এলিট ক্রিকেট ক্লাবের নুরু ও টুর্নামেন্ট সেরা হন এলিট ক্রিকেট ক্লাবের মেহদেী। এসময় আয়োজকরা জানান, মেধাবী খেলোয়ারদের খুঁজে বের করে আনা ও পড়াশোনার পাশাপাশি শিক্ষার্থীদের খেলার প্রতি আগ্রহী করাই টুর্নামেন্টের মূল লক্ষ্য।

এছাড়াও খেলাধুলার মাধ্যমে তরুন সমাজকে মাদক ও সন্ত্রাস থেকে দূরে রাখতেই এই টুর্নামেন্টের আয়োজন। যাতে তারা খেলাধুলা করে এই নওগাঁকে সারা বাংলাদেশে তুলে ধরতে পারে। এসময় মাঠের চারপাশে ক্রিকেট প্রেমীসহ বিভিন্ন শ্রেণির পেশার মানুষ খেলা দেখতে ভিড় জমান। বিডিটুডেস/এএনবি/ ১৬ মার্চ, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

seventeen − fifteen =