English Version

ওর পুরো পরিবার আমি ধ্বংস করেছি অতপর…..

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিডিটুডেস ডেস্ক: আমি তার মা কে নিজ হাতে খুন করেছি। তার বাবাকেও হত্যা করেছি।  তার বুড়ো বাবার শত আকুতি বিনতী আমার কান অব্দি পৌঁছেনি।  সেদিন তার বোনকেও নিষ্ঠুরভাবে মেরেছি।  তার বোন সেদিন সদ্য বিয়ের পিঁড়িতে বসেছিল।  হাতের বুড়ো আঙুলে এখনো রক্তের দাগ লেগে আছে।  তার পুরো পরিবার আমার হাতে শহীদ হয়েছে। বেশকিছুদিন ধরে কেউ একজন আমার পিছু নিচ্ছে।  আমার প্রতিটি মুভমেন্টের খবর রাখছে, আমি কি খাচ্ছি, কি পড়ছি, কখন ঘুমাচ্ছি, কখন উঠছি, কখন স্নান নিচ্ছি সবি তার তীক্ষ্ণ দৃষ্টিতে ধরা দিচ্ছে।

আমি জানি সে আর কেউ নয় ওই পরিবারের ই একজন যে ভুলবশত সেদিন আমার হাত থেকে পালিয়ে গিয়েছিল। তা না হলে সেদিনই তাকেও আমার নিষ্ঠুর হাত থেকে কেউ বাঁচাতে পারতো না। সে এখন ঠিক আমার মতো আমার পরিবারের উপর নজর রাখছে। গতকাল আমার ভাইয়ের শরীর থেকে রক্ত ঝরিয়েছে।  আজ আমার বোনকেও এট্যাক করেছে কিন্তু ভাগ্য ক্রমে বেঁচে গেছে।  এখন প্রতিশোধের ঝড় উঠছে চারিদিকে।

হেলথ টিপস পেতে সাবস্ক্রাইব করুন

আকাশ মেঘলা।  দিন লুকিয়ে আছে মেঘের আড়ালে।  অন্ধকারে চারিদিকে শত্রু ঘোরাফেরা করছে।  সে বোধহয় একটা গ্যাং বানিয়েছে।  যেকোন সময় আমার উপর এট্যাক হবে।  আমিও ব্যবস্থা নিয়ে নিয়েছে। সবকটারে একসাথে মারবো আজ। সময় রাত বারোটা। পুরো ঘরে আমি একা।  হঠাৎ কারেন্ট চলে গেল।  মোমবাতি জ্বালালাম।  পা টিপে টিপে হাঁটছি।  চারিদিকে পিনপতন নিরবতা।  হঠাৎ দক্ষিণের জানালা ঝাপটিয়ে সাই সাই করে বাতাস বইতে লাগলো।

মোমবাতি হাতে জানালা বন্ধ করে যে মাত্র ঘুরলাম মুখের সামনে সে বাংলা সিনেমার বাপ্পারাজের মতো বলে উঠলো , ” হারামজাদা মনে করে দেখ আজ থেকে বিশ বছর আগে তুই আমার মাকে মেরেছিস, বাবা, বোনকে মেরেছিস সেই ছেলে আজ এতো বড় হয়েছে।  আজ তোর রেহাই নাই, রক্তের পরিবর্তে রক্ত ঝরাবো ” আমি পায়ের স্যান্ডেল খুলে মশাটারে দেয়ালের লেপ্টে দিলাম।  শালা সে কখন থেকে কানের কাছে প্যানপ্যান করতেছে! বিডিটুডেস/আরএ/১৬ জুলাই, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

20 − five =