English Version

কথা রাখলেন পুলিশ সুপার….!

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

জি এম মিঠন, নওগাঁ: কথা রাখলেন জেলা পুলিশ সুপার…! প্রায় দু-মাস পূর্বে বাংলাদেশ পুলিশ প্রধান মাননীয় আইজিপি মহোদয় সাহেব এর উপহার হিসেবে কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার রায়গঞ্জ ইউনিয়নে প্রতিবন্ধী শিশু উৎসকে হুইলচেয়ার প্রদানের সময় ৩০ বছর ধরে পক্ষাঘাতগ্রস্ত আবদুর রশিদ নামে এক ব্যক্তি।

তার অসহায় জীবন-যাপনের করুন কাহিনী কুড়িগ্রাম জেলার সুযোগ্য ও মানবিক পুলিশ সুপার জ্বনাব মহিবুল ইসলাম খান বিপিএম মহোদয় সাহেব এর কাছে প্রকাশ করে অসহায় আবদুর রশিদ একটি হুইল চেয়ার এর জন্য আকুতি জানান। ঐ সময় আবদুর রশিদকে একটি হুইল চেয়ার দিতে চেয়েছিলেন পুলিশ সুপার মহোদয় সাহেব।

অবশেষে প্রায় দু’মাস পর আজ ১৫ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে রায়গঞ্জ ইউনিয়নের সাপখাওয়া ৮নং ওয়ার্ডে বসবাসকারী সেই আবদুর রশিদকে জেলা পুলিশ কুড়িগ্রামের পক্ষ থেকে একটি হুইল চেয়ার প্রদান করা হয়।

হুইল চেয়ার পাওয়ার সাথে সাথেই আবেগময় দু’ চোখে টলমল করছিলো পানি অবস্থায় আবদুর রশিদ একাধারে বলতে থাকেন স্যার এতোদিনেও আমার কথা মনে রেখেছেন, আমি-তো পাওয়ার আশাই ছেড়ে দিয়েছিলাম। করুন জীবন-যাপনকারী আবদুর রশিদ পেলেন হুইল চেয়ার। কথা রাখলেন জেলা পুলিশ সুপার। বিডিটুডেস/এএনবি/ ১৬ সেপ্টেম্বর, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

nine − 4 =