English Version

করোনায় আক্রান্ত চট্টগ্রাম বিভাগীয় কমিশনার

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

জে. জাহেদ, চট্টগ্রাম: চট্টগ্রাম বিভাগীয় কমিশনার ও বিভাগীয় করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সভাপতি এবিএম আজাদ এনডিসি করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন।

১১ সেপ্টেম্বর, ২০২০ইং শুক্রবার ফৌজদার হাটস্থ বিআইটিআইডিতে নমুনা দেয়ার পর রাতে চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে কোভিড-১৯ পজিটিভের বিষয়টি নিশ্চিত করা হয়। তাঁর স্ত্রী ও ১ ছেলেও করোনাভাইরাসে আক্রান্ত।

গত ১০ সেপ্টেম্বর ২০২০ ইং বৃহস্পতিবার বিআইটিআইডিতে নমুনা দেয়ার পর তাদের রিপোর্ট পজিটিভ আসে। বিভাগীয় কমিশনার জনাব এবিএম আজাদ এনডিসি ও তাঁর স্ত্রী-সন্তান বর্তমানে ডিসি হিলস্থ বাংলোতে হোম আইসোলেশনে আছেন।

চট্টগ্রাম বিভাগে করোনাভাইরাস প্রতিরোধে প্রথম থেকেই নেতৃত্ব দিয়ে আসছেন বিভাগীয় কমিশনার। সরকারী ও নির্ধারিত বেসরকারী হাসপাতালগুলোতে কোভিড-১৯ চিকিৎসা সেবা ও হোম আইসোলেশন সেন্টার চালুকরণ, সাধারণ বেডের পাশাপাশি ভেন্টিলেটরসহ আইসিইউ বেড স্থাপন, প্রয়োজনীয় অক্সিজেন সরবরাহ এবং চিকিৎসা সরঞ্জামাদি সরবরাহ কাজে তিনি আন্তরিকভাবে ভূমিকা রেখে চলেছেন।

কোভিড-১৯ আক্রান্ত রোগীদের চিকিৎসা সংক্রান্ত যাবতীয় বিষয়ে নিয়মিত খোঁজখবর রাখেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার এবিএম আজাদ এনডিসি। তিনি ও তাঁর পরিবারের সদস্যদের দ্রুত সুস্থতা কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন। বিডিটুডেস/এএনবি/ ১৩ সেপ্টেম্বর, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

three × 3 =