English Version

করোনার সংক্রমনরোধে নারায়ণগঞ্জে লাঙ্গলবন্দের পূণ্যস্নান বাতিল

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বুলবুল আহমেদ সোহেল, নারায়ণগঞ্জ: প্রাণঘাতি করোনা ভাইরাস সংক্রমনরোধে সারা দেশে সব ধরণের গণজমায়েত বন্ধে সরকারের নির্দেশ অনুযায়ী নারায়ণগঞ্জের বন্দর উপজেলার লাঙ্গলবন্দে আগামী ৩১ মার্চ থেকে ১ এপ্রিল পর্যন্ত পূর্ব নির্ধারিত হিন্দু ধর্মাবলম্বীদের মহাঅষ্টমী পূণ্যস্নান বাতিল ঘোষণা করেছেন জেলা প্রশাসন।

এই পূণ্যস্নাসকে কেন্দ্র করে সেখানে কোনো ধরণের জনসমাগম না করতেও নিধেধাজ্ঞা জারি করা হয়েছে। রবিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে লাঙ্গলবন্দ পূণ্যস্নান সংক্রান্ত এক জরুরি সভায় জেলা প্রশাসক মোহাম্মদ জসীম উদ্দিন এ আদেশ দেন।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সুবাস চন্দ্র সাহা, জেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পদাক শিপন সরকার শিখন, মহানগর পূজা উৎযাপন কমিটির সভাপতি অরুণ কুমারসহ হিন্দু সম্প্রদায়ের অন্যান্য নেতৃবৃন্দ।

সভায় জেলা প্রশাসক জানান, দেশের চলমান পরিস্থিতির কথা বিবেচনা করে মানুষের স্বাস্থ্য সুরক্ষায় সরকারের নির্দেশনা অনুযায়ী পূজা উদযাপন পরিষদ ও স্নান উৎসব উৎযাপন পরিষদের নেতৃবৃন্দের সাথে আলোচনার মাধ্যমে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। সামাজিক দূরত্ব নিশ্চিত করতে এই বছর লাঙ্গলবন্দে ১৩টি স্নানঘাটে কোন ধরণের জমায়েত না করে নিজ নিজ বাড়িতে অবস্থান করতে হিন্দু সম্প্রদায়ের অনুসারী সবার প্রতি অনুরোধ করেন জেলা প্রশাসক।

তিনি আরো জানান, জেলায় সব ধরণের জনসমাগম রোধে আইন শৃংখলা রক্ষাকারি বাহিনীর সবগুলো সংস্থার পাশাপাশি সেনাবাহিনীও তৎপর রয়েছে। কোথাও গণজমায়েত ঘটতে দেয়া হবে না। বিডিটুডেস/এএনবি/ ২৯ মার্চ, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

fourteen − thirteen =