English Version

করোনা প্রতিরোধে দৌলতপুর রাস্তায় উপজেলা পরিষদ চেয়ারম্যান

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

তামীম আদনান, কুষ্টিয়া: বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের সংক্রমণ থেকে সাধারণ মানুষকে রক্ষা করতে কুষ্টিয়ার দোলতপুর উপজেলার জনগুরুত্বপূর্ণ স্থানে জীবাণুনাশক ঔষধ প্রযোগ, লিফলেট বিতরণ, গুরুত্বপূর্ণ স্থানে সাবান পানির ব্যবস্থা শুরু করেছেন দৌলতপুরের উপজেলা চেয়ারম্যান।

এছাড়াও মাস্ক না থাকা ব্যক্তিদের মাস্ক ও বিতরণ করছেন তিনি। এ কার্য্যক্রমে উপজেলা পরিষদ চেয়ারম্যানসহ উপজেলা নির্বাহী অফিসার ও সেনাবাহিনীর টহলরত দল উপস্থিত ছিলেন।

রোববার সকাল থেকে দৌলতপুর উপজেলা পরিষদ চত্বর, হাসপাতালসহ বিভিন্ন জনগুরুত্বপূর্ণ এলাকায় এ কার্য্যক্রম শুরু হয়। করোনাভাইরাস যাতে এক স্থান থেকে অন্য স্থানে ছড়িয়ে পড়তে না পারে সেজন্য সড়কে চলাচলরত রাস্তা, যানবাহন ও জনসাধারণকে জীবানুমুক্ত করতে তিনি নিজে স্প্রে শুরু করেন।

এ বিষয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড: এজাজ আহমেদ মামুন বলেন, করোনভাইরাসের সংক্রমণ থেকে উপজেলার জনসাধারণকে রক্ষা করার জন্য উপজেলা পরিষদের পক্ষ থেকে জনগুরুত্বপূর্ণ স্থানে জীবাণুনাশক ঔষধ প্রয়োগ, জনগণকে সচেতন করার জন্য লিফলেট বিতরণ, গুরুত্বপূর্ণ স্থানে সাবান পানি দেওয়া, রাস্তায় চলাচলরত যানবাহনের চাকায়সহ রাস্তায় স্প্রে করছি।

তিনি আরোও বলেন, পর্য্যায়ক্রমে পুরো উপজেলাতে এই কার্য্যক্রম পরিচালনা করা হবে। দেশে করোনভাইরাস সংক্রমণ নির্মূল না হওয়া পর্য্যন্ত এ কার্য্যক্রম চলমান থাকবে বলেও তিনি জানান। বিডিটুডেস/এএনবি/ ২৯ মার্চ, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

four × 5 =