English Version

করোনা প্রতিরোধে মেকআপ শিল্পীদের পাশে দাঁড়ালেন কুসুম শিকদার

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিডিটুডেস ডেস্ক: সাড়াবিশ্বে করোনা ভাইরাসের মহামারি আকার ধারণ করায় বাংলাদেশেও এর বিস্তার করছে। এ ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে গত ১৮ মার্চ থেকে সমস্ত নাটকের শুটিং বন্ধ রয়েছে। ফলে বিপাকে পড়েছেন চলচ্চিত্রের বিভিন্ন টেকনিশিয়ান বিশেষ করে মেকআপ শিল্পীরা। কারণ তাদের মজুরি দৈনিক ভিত্তিতে হয়। দেশের এই পরিস্থিতিতে দুঃসময় পার করা সেইসব মানুষের পাশে দাঁড়ালেন জনপ্রিয় অভিনেত্রী কুসুম শিকদার।

এ ব্যাপারে কুসুম শিকদার বলেন, মেকআপ আর্টিস্টরা বর্তমানে দুঃসময় পার করছেন। আমি নিজ থেকে মেকআপ আর্টিস্টদের সংগঠনের সভাপতি বাবুল ভাইয়ের সঙ্গে যোগাযোগ করলে তিনি আমাকে ১৫ জনের নাম দেন, পরে তাদের সঙ্গে যোগাযোগ করে খাবার পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেছি।

কুসুম শিকদার আরও বলেন, একজন মেকআপ আর্টিস্ট শিল্পের দক্ষতা এবং মেকআপ ব্যবহার করে মডেলের সৌন্দর্যকে আরও আকর্ষনীয় করে তোলেন। তাদের কাজ সাধারণত একজন ফটোগ্রাফার বা ফ্যাশন ডিজাইনার তত্ত্বাবধান করে থাকেন। চলচ্চিত্র, থিয়েটার, টেলিভিশন এবং বাণিজ্যিক প্রতিষ্ঠানে মেকআপ শিল্পীদের বিশেষ ভূমিকা রয়েছে। তাদের এই দুঃসময়ে আমি আমার সামর্থ্য অনুযায়ী পাশে দাড়ানোর চেষ্টা করে যাচ্ছি মাত্র।

কুসুম শিকদার বলেন, আমি জানি হয়তো লজ্জা করে অনেকে জানাবেন না তাদের দুঃসময়ের কথা। তারপর আমি অনুরোধ করবো খাদ্য সংকটে যদি কেউ থাকেন তাহলে আমার সঙ্গে যোগাযোগ করবেন, আপনাদের খাবার আমি পৌঁছে দিবো বাড়িতে।

আপনাদের কাছে আমার অনুরোধ দিন শেষে ক্ষুদার্থ অবস্থায় রাত কাটাবেন না। যাদের সঙ্গে আমার পরিচয় নেই বা আমি তাদের সম্পর্কে কোথাও থেকে কোনো ইনফরমেশন পায়নি তারা আমার সঙ্গে যোগাযোগ করতে লজ্জা বা দিধাবোধ করবেন না। আমাকে জানালে আমি অত্যান্ত খুশি হবো। সূত্র: বাংলাদেশ প্রতিদিন, বিডিটুডেস/এএনবি/ ০৫ এপ্রিল, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

16 − 5 =