English Version

করোনা ভাইরাসে আক্রান্ত ম্যানইউর ফুটবলার

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিডিটুডেস ডেস্ক: করোনাভাইরাসের সংক্রমণে সময় চীনের জিহান শহরে অবস্থান করছিলেন ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক খেলোয়াড় মারাউনে ফেলাইনি। সেখানে তিনি করোনায় আক্রান্ত হয়েছেন বলে নিশ্চিত করেছে স্থানীয় স্বাস্থ্য বিভাগ।

চীনা ক্লাব শানডঙ লুনেঙেয় জানিয়েছে, চাইনিজ সুপার লিগের দল শ্যানডং লুনেন তাইশানের হয়ে খেলা বেলজিয়ান ফুটবলার মারুইন ফেলাইনির কোভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ এসেছে ।

সে হিসাবে চাইনিজ লিগে প্রথম ফুটবলার হিসেবে করোনায় আক্রান্ত হলেন ফেলাইনি। এমন খবরে আতঙ্ক ছড়িয়েছে ক্লাবটির অন্যান্য খেলোয়াড় ও সদস্যদের মধ্যে। কারণ আক্রান্ত ফেলাইনি সেদিন ট্রেনে করে ক্লাব থেকে জিনানে গিয়েছিলেন। আর ওই ট্রেনে থাকা ক্লাবটির আর সব সদস্য এখন করোনা ঝুঁকিতে পড়ল। যদিও এখনবধি তাদের কারও শরীরে করোনার উপসর্গ দেখা যায়নি।

জানা গেছে, ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে ছয় বছর মাঠ দাপিয়েছেন বেলজিয়ান ফুটবলার মারুইন ফেলাইনি। সেখানে ক্যারিয়ারে ইতি টেনে গত বছরের জানুয়ারিতে চাইনিজ সুপার লিগ- সিএসএল’র দল শানডঙ লুনেঙে নাম লেখান। ২০ মার্চ ৩২ বছর বয়সী এই ফুটবলারের শরীরে কোভিড-১৯ ধরা পড়ে। সূত্র: যুগান্তর, বিডিটুডেস/এএনবি/ ২২ মার্চ, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

three − 1 =