English Version

কর্ণফুলীতে সড়ক দূর্ঘটনায় আহত ছাত্রলীগ নেতা জাবেদের অপারেশন কাল

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

জে. জাহেদ, চট্টগ্রাম: কর্ণফুলীতে সড়ক দূর্ঘটনায় গুরুত্বর আহত চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম জাবেদের হাতের অপারেশন কাল সোমবার। গত শুক্রবার (৩১ জুলাই) চাঁদরাত ১টায় উপজেলার মইজ্জারটেক পশুর হাট থেকে ফেরার পথে আখতারুজ্জামান চত্বরে তিনি দূর্ঘটনার শিকার হন।

দুর্ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, সেইদিন রাতে জাহাঙ্গীর আলম জাবেদ পশুর হাট থেকে বাসায় ফেরার পথে মইজ্জারটেক গোল চত্বরে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে রাস্তার ওপর ছিটকে পড়েন জাবেদ। এতে তার ডান হাতে প্রচন্ড আঘাত লাগে।

তাকে উদ্ধার করে প্রথমে কলেজ বাজারের সাউথ চট্টগ্রাম হসপিটাল ও পরে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার চিকিৎসা চলছে। দূর্ঘটনায় তার ডান হাতের দুটি হাড় ভেঙে যায় বলে চট্টগ্রাম মেডিক্যাল হাসপাতালের ডাক্তাররা জানান। আগামীকাল তার অপারেশন হবে বলে নিকট আত্বীয়রা জানান। আহত জাহাঙ্গীর আলম জাবেদ এর বাড়ি চরলক্ষ্যা ইউনিয়নের খুইদ্দ্যাকটেক এলাকায়। তিনি সকলের কাছে দোয়া কামনা করেছেন। বিডিটুডেস/এএনবি/ ০২ আগস্ট, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

3 + nineteen =