English Version

কর্তৃপক্ষের গাফেলতিতে পরীক্ষা দিতে পারলেন না ৫ শিক্ষার্থী

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এম. পলাশ শরীফ, বাগেরহাট: বাগেরহাটে কর্তৃপক্ষের গাফেলতিতে মোংলা উপজেলার চৌরিডাঙ্গা আহমাদিয়া দাখিল মাদ্রাসার ৫ শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করতে পারেননি। সোমবার (০৩ জানুয়ারি) সকালে নিজের সহপাঠিরা যেখানে প্রথম দিনের পরীক্ষা দিয়েছে, সেখানে কর্তৃপক্ষের ভুলে পরীক্ষা না দিতে পারায় চরম হতাশাগ্রস্থ হয়ে পড়েছে ওই শিক্ষার্থী ও তাদের পরিবার।

পরীক্ষা দিতে না পারা শিক্ষার্থীরা হলেন, ওলিউল্লাহ, নিয়াজ মাখদুম, হাফিজুল ইসলাম, বুলবুল হাওলাদার, সুমাইয়া খাতুন। শিক্ষার্থীরা জানান, অনলাইনে রেজিষ্ট্রেশন করার সময় সুপার হুজুর ভুল করে মোরেলগঞ্জের ছাপড়াখালি দাখিল মাদরাসায় আমাদের রেজিষ্ট্রেশন করিয়েছেন। এমনকি আমাদের ফরম ফিলআপের জন্য টাকা নিলেও তিনি ফরম ফিলআপ করায়নি। শিক্ষকদের ভুলে আমরা যে বিপদে পড়লাম তার সুষ্ঠ সমাধান চাই।

স্বাস্থ্যেরখবরজানুন

মাদরাসা সুপার শেখ জালাল উদ্দিন বলেন, মাদরাসার ২২ শিক্ষার্থীর মধ্যে কারও প্রবেশপত্র না আসায় আমরা চিন্তিত হয়ে পড়ি। বোর্ডে যোগযোগ করে পরীক্ষার আগেরদিন রবিবার রাতে ১৭ জনের প্রবেশপত্র হাতে পাই। তারা পরীক্ষায় অংশগ্রহণ করেছেন।

অন্য পাঁচ শিক্ষার্থীর রেজিষ্ট্রেশন মোরেলগঞ্জ উপজেলার ছাপড়াখালি দাখিল মাদরাসায় হওয়ায় তাদের প্রবেশপত্র পাওয়া যায়নি। যার ফলে তারা পরীক্ষায় অংশ নিতে পারেনি। এটি আমাদের কোনো ভুল নয়, বোর্ড কর্তৃপক্ষের ভুলের কারণে অন্য মাদরাসায় রেজিষ্ট্রেশন হয়েছে। বিডিটুডেস/এএনবি/ ০৩ ফেব্রুয়ারি, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

5 − four =