English Version

কাজে গাফিলতির কোনো অভিযোগ এলে কঠোর ব্যবস্থা: সিইসি

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

ছবি: অনলাইন

বিডিটুডেস ডেস্ক: আসন্ন ১ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে যাওয়া ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীসহ নির্বাচন সংশ্লিষ্ট সবাইকে কঠোর হুশিয়ারি দিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদা। তিনি বলেছেন, ঢাকা সিটির ভোটে সবাই নজর রেখেছে। কোনো ধরনের অনিয়ম ও ত্রুটি-বিচ্যুতি দেখতে চাই না। কোনো ধরনের গাফিলতি সহ্য করা হবে না। কাজে গাফিলতির কোনো অভিযোগ এলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

বুধবার রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে দুই সিটি ভোট নিয়ে আইনশৃঙ্খলা সংক্রান্ত সভায় সিইসি এ হুশিয়ারি দেন। আইনশৃঙ্খলা বাহিনীর সংশ্লিষ্টদের উদ্দেশে সিইসি বলেন, এখন পর্যন্ত নির্বাচনী পরিবেশ সন্তোষজনক। ভোটে সবাই মহাউৎসবের আমেজে রয়েছে। এর যথাযথ গুরুত্ব অনুধাবন করে নিজ নিজ অবস্থানে থেকে সঠিক দায়িত্ব পালন করতে হবে।

স্বাস্থ্যের খবর জানুন

সভায় ভোটের মাঠে যে কোনো অভিযোগ সঠিকভাবে সমাধান করে ফেলতে আইনশৃঙ্খলা বাহিনীর সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশনা দেন সিইসি। তিনি হুশিয়ারি দিয়ে বলেন, আমাদের কাছে অভিযোগ এলে অনিয়মে কারা জড়িত, তা দেখে সবার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। কোনো ধরনের ছাড় দেয়া হবে না। সূত্র: যুগান্তর, বিডিটুডেস/এএনবি/ ২২ জানুয়ারি, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

6 − 5 =