English Version

কিশোরী প্রজনন স্বাস্থ্য উন্নয়ন বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

গৌতম চন্দ্র বর্মন, ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে ৭-১২ ডিসেম্বর “পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ” উপলক্ষে কিশোরী প্রজনন স্বাস্থ্য উন্নয়ন বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার সরকারি মহিলা কলেজের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

“পরিবার পরিকল্পনার সেবা গ্রহণ করি, কৈশোর কালীন মাতৃত্ব রোধ করি” এই শ্লোগানে সরকারি মহিলা কলেজের আয়োজনে ও জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের সহযোগিতায় অবহিতকরণ সভায় কলেজের অধ্যক্ষ আবু বক্কর ছিদ্দিকের সভাপতিত্বে বক্তব্য দেন, প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুর কুতুবুল আলম।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, পরিবার পরিকল্পনা উপ-পরিচালক দেওয়ান মোর্শেদ কামাল, ডা: রেজা হাবীব, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, সহকারী পরিবার কল্যাণ কর্মকর্তা খালেদা ফাহমি, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের স্বাস্থ্য ও পুষ্টি সমন্বয়কারী আজিজুল হক প্রমুখ।

সভায় কিশোরী প্রজনন স্বাস্থ্য উন্নয়নে বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়। এছাড়াও “ছেলে হোক মেয়ে হোক, দুটি সন্তানই যথেষ্ট” ও “২০ এর আগে গর্ভধারণ নয়” বিষয়ের উপরে গুরুত্বারোপ করা হয়। এছাড়াও ১৬৭৬৭ নম্বরে ডায়াল করে যে কোনো প্রকার সেবা নেওয়ার আহবান জানানো হয়। বিডিটুডেস/এএনবি/ ১২ ডিসেম্বর, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

eighteen − 1 =