English Version

কুছ কুছ হোতা হ্যায় ২

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিডিটুডেস ডেস্ক: সম্প্রতি মেলবোর্নে ভারতীয় ফিল্ম ফেস্টিভ্যালে এই সিদ্ধান্তের একটা ঝলক দিয়েছিলেন করণ। মাইলস্টোন সিনেমাটির ২০ বছর পূর্ণ করার দিনে একটি স্পেশাল স্ক্রিনিং করেন পরিচালক। সিনেমার সিক্যুয়েলে রাহুল তথা শাহরুখের চরিত্রে থাকতে পারেন রণবীর সিং। এমনটাই খবর। নব্বইয়ের কিশোর-কিশোরীদের মনের এককোণে জায়গা করে নিয়েছিল কুছ কুছ হোতা হ্যায় সিনেমাটি। বার বার দেখলেও সেই সিনেমা কখনও পুরনো হয় না। করণ জোহরের সুপার হিট সিনেমাগুলির মধ্যে অন্যতম এটি। এছাড়াও বলিউডের মাইলস্টোন সিনেমাগুলির মধ্যে অন্যতম এই ছবিটি সাড়া ফেলে দিয়েছিল কাজল-শাহরুখ-রানির জুটি। প্রায় ২০ বছর পেরিয়ে গিয়েও এই ছবিটি বর্তমানেও সমান জনপ্রিয়। সম্প্রতি, ছবিটিকে নতুনের মোড়কে ফেলে সিক্যুয়েল করার সিদ্ধান্ত নিয়েছেন পরিচালক করণ জোহর।

হেলথ টিপস পেতে সাবস্ক্রাইব করুন

সম্প্রতি মেলবোর্নে ভারতীয় ফিল্ম ফেস্টিভ্যালে এই সিদ্ধান্তের একটা ঝলক দিয়েছিলেন করণ। মাইলস্টোন সিনেমাটির ২০ বছর পূর্ণ করার দিনে একটি স্পেশাল স্ক্রিনিং করেন পরিচালক। সিনেমার সিক্যুয়েলে রাহুল তথা শাহরুখের চরিত্রে থাকতে পারেন রণবীর সিং। এমনটাই খবর।

অন্যদিকে, কাজলের চরিত্রে দেখা যেতে পারে আলিয়া ভাটকে। অঞ্জলির চরিত্রে আলিয়া নাকি একেবারেই ফিট। টিনার চরিত্রে থাকতে পারেন জানভি কাপুর। করণের আসন্ন ছবির এই ট্রাইও-র চমক এখন ফ্যানেদের কৌতূহলের শেষ নয়। তবে নেটিজেনদের কথায়, কাজল-শাহরুখ-রানি এই ট্রাইওর ম্যাজিক কি এবারও দেখা যাবে। নাকি নতুনের প্রভাবে সেই নব্বইয়ের রোম্যান্সটাই হারিয়ে যাবে। তবে সকলেই মুখিয়ে রয়েছেন এই সিক্যুয়েলের দিকে। বিডিটুডেস/আরএ/১৭ আগস্ট, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

1 × 3 =