English Version

কুপিয়ে হত্যা করলেন ৩ জনকে, পালিয়ে জাবার সময় গণপিটুনিতে মরলো ঘাতক

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিডিটুডেস ডেস্ক : কুমিল্লায় কুপিয়ে হত্যা করেছে এক ব্যক্তি ২ নারী ও এক শিশুকে পারিবারিক কলহের জের ধরে । পালিয়ে যাবার সময় অভিযুক্ত মোখলেছুর রহমানকে গনপিটুনি দিলে ঘটনাস্থলেই মারা যায় সে। এ ঘটনায় আহত ৫ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, বুধবার (১০ জুলাই) সকালে দেবীদ্বার উপজেলার রাধানগর গ্রামের রিকশা চালক মোখলেছুর রহমানের সঙ্গে স্ত্রীর রাবেয়া আক্তারের পারিবারিক কলহ হয়। ঘটনার এক পর্যায়ে স্ত্রীকে ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করে সে। এ সময় তার স্ত্রী পালিয়ে গেলেও সামনে পেয়ে প্রতিবেশী আনোয়ারা বেগম ও তার শিশু ছেলে হানিফকে কুপিয়ে হত্যা করে মোখলেছ। আরেক প্রতিবেশী নাজমা বেগম এগিয়ে এলে তাকেও কুপিয়ে হত্যা করে সে। পরে এলোপাতাড়ি কুপিয়ে আরো ৫ জনকে জখম করে মোখলেছ।

হেলথ টিপস পেতে সাবস্ক্রাইব করুন

আহতদের মধ্যে ৪ জনকে কুমিল্লা মেডিকেল কলেজে এবং একজনকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।ঘটনার পর পালিয়ে যাওয়ার সময় অভিযুক্ত মোখলেছুর রহমানকে গণপিটুনি দেয় স্থানীয়রা। এতে ঘটনাস্থলেই মারা যায় সে। অভিযুক্ত মোখলেছুর রহমান মানসিক ভারসাম্যহীন ছিল বলে ধারণা করছে পুলিশ।আহতরা আশঙ্কামুক্ত বলে জানিয়ে তাদের চিকিৎসায় সব ধরনের সহায়তার আশ্বাস দিয়েছেন পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম।বিডিটুডেস/আরএ/১১ জুলাই, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

2 × 5 =