English Version

কুমিল্লায় বাবার দোকানে মালামালের সাথে আগুনে পুড়ে ছাই স্কুলছাত্র

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

শরীফ আহমেদ মজুমদার, কুমিল্লা: কুমিল্লার লাকসামে আগুনে পুড়ে নাঈমুল হাসান নামের এক স্কুলছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত পৌনে ১২টায় উপজেলার নৈরপাড় টাওয়ার সংলগ্ন বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত নাঈম কামড্যা শহীদ আবুল খায়ের উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী এবং রামচন্দ্রপুর গ্রামের মুরাদের ছেলে। আগুনে ৬টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

জানা যায়, বুধবার রাতে লাকসাম উপজেলার কান্দিরপাড় ইউনিয়নের নৈরপাড় টাওয়ার সংলগ্ন বাজারে রামচন্দ্রপুর গ্রামের মুরাদের মালিকানাধীন আলম স্টোর থেকে আগুনের সূত্রপাত হয়। এসময় ব্যবসা প্রতিষ্ঠানের কাজে ব্যস্ত ছিল মুরাদের বড় ছেলে জাহিদ (১৭) ও দ্বিতীয় ছেলে স্কুলছাত্র নাঈমুল হাসান (১৫)। অগ্নিকাণ্ডের সাথে সাথে জাহিদ ব্যবসা প্রতিষ্ঠান থেকে বেরিয়ে যেতে সক্ষম হলেও নাঈম আটকা পড়ে আগুনে পুড়ে মারা যায়।

মুহূর্তের মধ্যে বাজারে আগুনে ছড়িয়ে পড়ে। অগ্নিকাণ্ডে মুরাদের ভ্যারাইটিজ স্টোর, আবদুল মালেকের মুদি ও চা দোকান, সোহাগের লেপ-তোষক দোকান, নুর ইসলামের ফল দোকান, আবদুর রহিমের ফল দোকান ও আবদুর রবের সবজি দোকান পুড়ে ছাই হয়ে যায়।

খবর পেয়ে লাকসাম ফায়ার সার্ভিস ইউনিট ঘটনাস্থল গিয়ে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৪০ লাখ টাকা বলে ধারণা করছেন স্থানীয়রা। লাকসাম থানা পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে।

কান্দিরপাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর ফারুক জানান, অনাকাঙ্খিত এ ঘটনায় আমরা গভীর শোকাহত। নাঈমের মৃত্যুতে তার পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে সর্বোচ্চ সহযোগিতার ব্যবস্থা করা হবে। বিডিটুডেস/এএনবি/ ১২ ফেব্রুয়ারি, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

2 × 2 =