English Version

কুমিল্লায় ভোট কেন্দ্রে সংঘর্ষ

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

শরীফ আহমেদ মজুমদার, কুমিল্লা: কুমিল্লার দাউদকান্দি উপজেলা পরিষদ এবং বরুড়ার আদ্রা ইউনিয়ন পরিষদসহ ৭ ইউনিয়নের উপ-নির্বাচনে ভোট গ্রহণ চলছে। তবে ভোটকেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি খুবই কম।

এদিকে বরুড়ার আদ্রা ইউনিয়নের উপনির্বাচনের কাকৈইতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ শুরুর ঘণ্টাখানেক আগে আওয়ামী লীগের প্রার্থী আব্দুল করিম ও স্বতন্ত্র প্রার্থী সেলিমের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এতে স্বতন্ত্র প্রার্থীর কর্মী সমর্থকসহ বেশ কয়েক জন আহত হয়েছে। হামলা ও সংঘর্ষের ঘটনায় ওই কেন্দ্র ভোটারশূন্য হয়ে পড়েছে।

এছাড়া বরুড়া হেরপেটি কেন্দ্রের সামনে আনারস প্রতীকের প্রার্থীর গাড়ি ভাঙচুর করায় আতঙ্কে ভোট দিতে আসছেন না মানুষ। এমন অভিযোগ আনারস প্রতীকের প্রার্থী সেলিমের। মঙ্গলবার বেলা ১১টায় দাউদকান্দির গয়েশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে গিয়ে দেখা যায়, দুটি বুথেই নারী ভোটার নেই। সকাল থেকে দুটি বুথে ৫৬ জন নারী ভোট দিয়েছেন।

তবে বরুড়া থানার ওসি সত্যজিৎ বড়ুয়া জানান, আদ্রা ইউনিয়নের উপনির্বাচনে কোনো কেন্দ্রে হামলা ও সংঘাতের ঘটনা ঘটেনি। কেন্দ্রের বাইরে বিচ্ছিন্ন কোনো সংঘর্ষের ঘটনা ঘটলেও আমাদের কাছে কোনো অভিযোগ আসেনি। যেখানে সমস্যা হয়েছে সেখানে পর্যাপ্ত পুলিশ মোতায়েন রয়েছে। বিডিটুডেস/এএনবি/ ২০ অক্টোবর, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

2 × 5 =