English Version

কুমিল্লায় মার্সেল ব্র্যান্ডের অভিনব প্রচার ক্যাম্পেইন

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

শরীফ আহমেদ মজুমদার, কুমিল্লা: ঈদের খুশি জমবে বেশি প্রতিদিনই লাখপতি এই স্লোগান কে সামনে রেখে মার্সেল ব্রান্ডের অভিনব প্রচার অত্র অঞ্চলের জনগন কে মাতিয়েছে মার্সেল ব্র্যান্ডের ডিস্ট্রিবিউটর মেসার্স আল-নূর ইলেক্ট্রনিক্স কুমিল্লার হোমনা থানায় এবং এর আশেপাশের এলাকায় এক অভিনব প্রচার করে, যা এলাকায় এক ভিন্ন আমেজ তৈরি করে। প্রচারনার অংশ হিসাবে গতকাল শনিবার দিনব্যাপি এক বর্ণাঢ্য র‍্যালী আয়োজন করা হয় এতে শতাধিক নারী মাটির কলস সহ এবং প্রায় ৫’শ জন স্থানীয় জনগন অংশ গ্রহন করেন এ ছাড়াও নদী মাত্রিক অঞ্চল হওয়ার কারনে লঞ্চযোগে প্রচার প্রচারনা করা হয় লঞ্চটি শোভারামপুর থেকে যাত্রা শুরু করে রামকৃস্নপুর হয়ে রামচান্দ্রপুর শেষ হয় এবং এক বিশাল নৌকা বাইচ এর আয়জন করা হয় যা দেখার জন্য নদীর দু পাশে হাজার হাজার উৎশুক জনতার আগমন ঘটে।এলাকায় সড়ক পথে ডিজিটাল সাউন্ড সিস্টেম এবং ব্যান্ডপার্টি যোগ হয়ে রোড শোতে অংশ নেয়।

মার্সেল পণ্য ক্রয় করলে ক্রেতারা পেতে পারেন লাখ লাখ টাকা ক্যাশব্যাক সুবিধা। কুমিল্লা জেলার বিভিন্ন শোরুমে দেদারসে বিক্রি হচ্ছে মার্সেল ব্র্যান্ডের গ্লাসডোর ফ্রিজ, ডিপফ্রিজ,ইনভার্টার,আয়োনাইজার এসি, স্মার্ট এলইডি টিভি এবং হোম অ্যাপ্লায়েন্স পণ্য। মেসার্স আল-নূর ইলেক্ট্রনিক্স এর স্বত্বাধিকারী আরিফুল হক বলেন, মার্সেল ব্র্যান্ডের জনপ্রিয়তা প্রতিনিয়ত বাড়ছে। বর্তমানে মার্সেল বাজারে বিক্রির দিক থেকে শীর্ষে অবস্থান করছে। ক্রেতারা মার্সেল এর পণ্য সার্ভিস নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন। ডিজিটাল ক্যাম্পেইন পণ্য বিক্রয় বৃদ্ধিতে সহায়তা করছে।এবার চলছে এই আয়োজনের চতুর্থ পর্ব বা সিজন-৪। এর আওতায় মার্সেল পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাচ্ছেন সর্বোচ্চ ১ লাখ টাকার নগদ ক্যাশ। আছে , এয়ারকন্ডিশনার, ল্যাপটপ, ফ্রিজ, এলইডিটিভি, ওভেনসহ অসংখ্য পণ্য ফ্রি পাওয়ার সুযোগ। এসব না মিললেও রয়েছে নিশ্চিত ক্যাশব্যাক।

হেলথ টিপস পেতে সাবস্ক্রাইব করুন

বিক্রয়োত্তর সেবা আরো সহজতর করতে গ্রাহকদের অনলাইন ডাটাবেজ তৈরির জন্য ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে মার্সেল। গত বছর ১ এপ্রিল থেকে ৩০ জুন পর্যন্ত চালানো ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১ এর আওতায় মার্সেল পণ্য কিনে আমেরিকা ও রাশিয়া ভ্রমণের ফ্রি বিমান টিকিট পেয়েছিলেন বেশ কয়েকজন ক্রেতা। সিজন-২ ও ৩ এ হাজার হাজার ক্রেতা ফ্রি পেয়েছেন নতুন গাড়ি, মোটরসাইকেল, ফ্রিজ, টিভি, এসিসহ বিভিন্ন পণ্য। বিডিটুডেস/আরএ/১৯ জুলাই, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

fourteen − fourteen =