English Version

কুমিল্লা ডিবি পরিচয়ে ১২ লাখ টাকা ছিনতাই, গ্রেপ্তার-৪

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

শরীফ আহমেদ মজুমদার, কুমিল্লা: ১২ আগস্ট কুমিল্লার কোম্পানীগঞ্জ ইসলামী ব্যাংক থেকে ১২ লাখ তুলে দেবিদ্বার যাচ্ছিলো আবু হানিফ শামীম। তখন এই চক্রটি প্রাইভেটকারে এসে গতিরোধ করে, ডিবি পুলিশ পরিচয়ে গাড়িতে উঠিয়ে মারধর করে হাত-পা চোখ বেঁধে টাকা ছিনেয়ে নিয়ে শামীকে রাস্তায় ফেলে যায়।

এই সময় তাদের হাতে লাঠি, হেন্ডকাফ, পিস্তল, ওয়াকিটকিও ছিল। এই চক্রটি বিগত সময় দাউদকান্দি ও সদর দক্ষিণে বিকাশ এজেন্ট থেকে সাড়ে ১০ লাখ টাকা ছিনিয়ে নেয়। কিন্তু তারা সকলেই ভুয়া ডিবি। বুধবার (২৩ সেপ্টেম্বর) সকালে প্রেস কন্ফারেন্সের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন কুমিল্লা পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম।

চক্রটিকে ধরার জন্য কুমিল্লা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামের নির্দেশে অভিযানে নামে জেলা গোয়েন্দা পুলিশ। অবশেষে মঙ্গলবার ঢাকার বিভিন্ন স্থান থেকে চক্রের চার ভুয়া ডিবি পুলিশ পরিচয়দানকারী ডাকাত সদস্যদের আটক করা হয়। এ সময় তাদের থেকে নগদ দেড় লাখ টাকা, কভারসহ খেলনা পিস্তল, হ্যান্ডকাফ, ওয়াকিটকি, ডিবির পোষাক, একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

আটককৃতরা হলেন শেরপুর জেলার শ্রীবরদী থানার ধাতুয়া গ্রামের মৃত সাইদুর রহমানের ছেলে মো: সুমন মিয়া (৪৫), ভোলার তজুমুদ্দিন থানার শাহজাহান মিয়ার ছেলে মো: ইউসুফ (৫২), জয়পুরহাট জেলার আক্কেলপুর থানার মৃত আনারুলের ছেলে মো: আপেল (৪৫) ও যশোর জেলার কোতয়ালী থানার লুতফুর রহমানের ছেলে মো: মনির (৪৫)।

তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। প্রেস ব্রিফ্রিংয়ে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আজিম-উল আহসান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শাহরিয়ার মোহাম্মদ মিয়াজী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) নাজমুল হাসান রাফি, অতিরিক্ত পুলিশ সুপার প্রশান্ত কুমার পাল। বিডিটুডেস/এএনবি/ ২৩ সেপ্টেম্বর, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

2 × 3 =