English Version

কুমিল্লা মেডিকেল কলেজে ১৫৪ শয্যা করোনা ডেডিকেটেড হাসপাতাল উদ্ভোধন

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

শরীফ আহমেদ মজুমদার, কুমিল্লা: কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউ বিভাগ খোলা হয়েছে। একই সঙ্গে সেখানে কোভিড-১৯ ডেডিকেটেড ১৫৪ শয্যা হাসপাতালের উদ্বোধন করা হয়েছে।

বুধবার (৩ জুন) দুপুর আড়াইটার দিকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের নতুন আলাদা একটি ভবনে ১০টি ভেন্টিলেটর, ১০টি আইসিইউ বেডসহ ১৫৪ শয্যা বিশিষ্ট করোনা হাসপাতালের উদ্বোধন করেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী মো. তাজুল ইসলাম।

মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেন, কুমিল্লা মেডিকেলে আইসিইউ এবং কোভিড-১৯ ডেডিকেটেড হাসপাতালের মাধ্যমে করোনায় আক্রান্তরা তাদের কাঙ্ক্ষিত সেবা পাবেন। এই জেলার জন্য আইসিইউ বিভাগ ও কোভিড-১৯ ডেডিকেটেড হাসপাতালের খুব দরকার ছিল। সাংবাদিকদের ধন্যবাদ জানিয়ে তিনি আরও বলেন, বাংলাদেশকে এগিয়ে নিতে সাংবাদিকরা ভালো ভালো কাজ করছে। করোনা মহামারিতেও তাদের কার্যক্রম থেমে নেই।

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার, কুমিল্লা জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মো. মজিবুর রহমান, কুমিল্লা জেলা সিভিল সার্জন ডা. মো. নিয়াতুজ্জামান, কুমিল্লা মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক মোস্তফা কামাল আজাদ ও বিএমএ কুমিল্লার সাধারণ সম্পাদক ডা. আতাউর রহমান জসিম প্রমুখ। বিডিটুডেস/এএনবি/ ০৪ জুন, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

ten − 9 =