English Version

কুলিয়ারচরে নারীর ছিন্নভিন্ন লাশ উদ্ধার

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

মো: শাহনুর, ভৈরব: কিশোরগঞ্জের কুলিয়ারচরে ট্রেনে কাটা তাছলিমা বেগম নামের নারীর ছিন্নভিন্ন লাশ উদ্ধার করেছে ভৈরব রেলওয়ে থানার পুলিশ। ঢাকাগামী এগারসিন্ধুর ট্রেনের নিচে ঝাপ দিয়ে এ আত্মহত্যার ঘটনা ঘটায় বলে পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানা যায়। খবর পেয়ে রেলওয়ে পুলিশ গৃহবধূর ছিন্নভিন্ন লাশ উদ্ধার করেছে। লাশের ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে।

নিহত গৃহবধূর ছোট বোন মাহমুদা বেগম মোঠো ফোনে জানান, বুধবার বিকেলে আমাদের বাড়ি থেকে তাছলিমার স্বামীর বাড়ির জনৈক এক মহিলা তাকে স্বামীর বাড়িতে নিয়ে যায়। আজ খবর পাই আমার বোন ট্রেনে কাটা পড়ে মারা গিয়েছে।

আমাদের ধারণা নির্যাতন আর ঋণের বোঝার কারণেই আমার বোন মারা গিয়েছে। তার স্বামী সবোজ মিয়া বিভাকে গাড়ি চালিয়ে জীবিকা নির্বাহ করত। বিয়ের পর থেকেই আমার বোনের উপর ঋণে বোঝা চাপিয়ে দিয়ে আসছিল। ঋণের টাকা নিতে মানুষ বাড়িতে আসলে এ খবর স্বামীকে জানালে স্বামী ক্ষিপ্ত হয়ে আমার বোনকে প্রায়ই মারধর করত।

ভৈরব রেলওয়ে থানার উপ-পরিদর্শক সহিদ মিয়া জানান, খবর পেয়ে তাছলিমা বেগম নামের গৃহবধূর ছিন্নভিন্ন লাশ উদ্ধার করা হয়েছে। মৃত্যুর কারণ এখনো পর্যন্ত জানা যায়নি। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর আসল কারণ জানা যাবে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। বিডিটুডেস/এএনবি/ ২১ জানুয়ারি, ২০২১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

13 − six =