English Version

কুষ্টিয়া বিআরটিএ অফিসে দুদকের অভিযান, দুই দালালের কারাদণ্ড

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

তামীম আদনান, কুষ্টিয়া: কুষ্টিয়ায় বিআরটিএ অফিসে অভিযানে চালিয়েছে দুর্নীতি দমন কমিশন দুদকের কুষ্টিয়া আঞ্চলিক কার্যালয়ের একটি দল। এসময় দুলাল হোসেন এবং মনিরুজ্জামান নামের দুই চিহ্নিত দাদালকে আটক করেন তারা। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে আটক দুই দালালকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করা হয়। আজ দুপুর ১ টার সময় কুষ্টিয়া বিআরটিএ’র কুষ্টিয়ার আঞ্চলিক কার্যালয়ে এই অভিযান পরিচালনা করা হয়।

কুষ্টিয়া জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ইসাহাক আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিআরটিএ অফিসে অভিযান চালিয়ে দুই দালালকে হাতেনাতে আটক করে দুদকের একটি দল। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে শহরতলীর পূর্ব মজমপুর এলাকার মৃত নুরুল আলমের পুত্র মনিরুজ্জামানকে ৬ মাসের কারাদণ্ড এবং উদিবাড়ী এলাকার দিরাজ উদ্দিনের পুত্র দুলাল হোসেনকে ১ মাসের কারাদণ্ড প্রদান করে কারাগারে প্রেরণ করা হয়।

তবে আরও বেশকিছু দালাল ধরা ছোয়ার বাইরে আছেন। কাজী রফিকসহ বিভিন্ন দালাল। এদেরকে ধরতে পারলে জনসাধারণ কিছুটা হলেও রেহায় পাবে বলে জানিয়েছেন ভুক্তভোগিরা। তাই সবার দাবী প্রতি সপ্তাহে এ ধরণের অভিযান চলমান রাখলে দুনীর্তি থেকে বাঁচতে পারবে সাধারণ চালকরা। দুর্নীতি মুক্ত হবে কুষ্টিয়া বিআরটিএ অফিস। বিডিটুডেস/এএনবি/ ১২ জানুয়ারি, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

three × 5 =